সর্বশেষ আপডেট : ২ মিনিট ৭ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় ভিটামিন এ-প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত

কুলাউড়া প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় স্বাস্থ্য বিভাগ আগামী ১৪জুলাই ১৩টি ইউনিয়ন ও পৌরসভায় শিশুদের অপুষ্টিজনিত অন্ধত্ব নির্মূল এবং শিশু মৃত্যু প্রতিরোধ করার লক্ষ্যে ৬মাস থেকে ৫বছর বয়সী মোট ৪৭হাজার ৭শত শিশুকে ভিটামিন এ ক্যাপসুল টিকা খাওয়ানোর লক্ষ্যমাত্রা নির্ধারন করেছে। ভিটামিন এ ক্যাপসুল ক্যাম্পেইন সফল করার লক্ষ্যে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে আয়োজিত সভায় গতকাল ০৫জুলাই বৃহস্পতিবার এ তথ্য জানানো হয়।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ইউএনও চৌধুরী মোঃ গোলাম রাব্বী, পৌর মেয়র শফি আলম ইউনুছ, এমওএমসিএইচ ডাঃ সুলতান আহমদ, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মামুনুর রহমান, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, ইউপি চেয়ারম্যান মোঃ মমদুদ হোসেন, আব্দুল জলিল জামাল ও নবাব আলী বাখর খান প্রমুখ।

সভায় বক্তারা সর্ব মহলের সহযোগিতায় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সফল করে আগামী প্রজন্মকে একটি সুন্দর ও সুস্থ জাতি উপহার দেয়ার আহ্বান জানান।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: