সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাস্তায় ৫ কোটি মূল্যের গাড়ি মালিক নিরুদ্দেশ!

নিউজ ডেস্ক:: রাজধানীর গুলশানের রাস্তায় পরিত্যক্ত অবস্থায় একটি বিলাসবহুল টয়োটা ল্যান্ড ক্রুজার গাড়ি উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর।গাড়িটি রাস্তায় ফেলেই মালিক নিরুদ্দেশ হয়েছেন।তবে গাড়ির ভেতরে একটি চিরকুট পাওয়া গেছে। গাড়িটির আনুমানিক মূল্য প্রায় ৫ কোটি টাকা বলে ধারণা করা হচ্ছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে গুলশান-১-এর ১১২ নম্বর রোড থেকে গাড়িটি উদ্ধার করা হয়।নম্বর-প্লেটবিহীন গাড়িটি টয়োটা ল্যান্ড ক্রুজার ভি-৮, ৪৬০৮-সিসি, ২০১৩ মডেলের।শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক ড. মো. সহিদুল ইসলাম এসব তথ্য জানিয়েছেন।তিনি বলেন, শুল্ক করসহ গাড়িটির দাম হবে পাঁচ কোটি টাকা।কে বা কারা এটা ফেলে রেখে গেছে।এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

গাড়ির ভেতর পাওয়া চিরকুটে লেখা রয়েছে, আমি স্বেচ্ছায় গাড়িটি রাস্তায় রেখে গেলাম।কিন্তু আমি গাড়িটির আমদানিকারক নই।আমদানিকারককে আইনের আওতায় নেওয়ার জন্য শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের নিকট বিনীত অনুরোধ রইল।

আমি দেশের আইনের প্রতি সর্বদা শ্রদ্ধাশীল এবং শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কার্যক্রমকে সাধুবাদ জানাই এবং এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: