সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাথা ব্যথার চোটে স্বামীকে গলা কেটে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক:: বিয়ের চারদিনের মাথায় স্বামীকে হত্যা করলেন স্ত্রী। প্রচণ্ড মাথাব্যথার কারণেই ওই নারী তার স্বামীকে হত্যা করেছেন বলে জানিয়েছেন। এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে ভারতের বিহারে।

পুলিশকে ওই নারী জানিয়েছেন, কয়েকদিন ধরেই প্রচণ্ড মাথাব্যথায় ভুগছিলেন তিনি। মাথাব্যথা সহ্য করতে না পেরেই তিনি তার স্বামীকে গলাকেটে হত্যা করেন।

পুলিশ জানিয়েছে, সিংকি দেবী নামের ওই নারী (২৩) একটি ধারালো কাস্তে দিয়ে তার স্বামী রবীন্দ্র সিংকে (৩০) হত্যা করেন। রবীন্দ্রকে গলাকেটে হত্যার আগে তার শরীরে একাধিকবার আঘাত করা হয়।

নিজেদের বেডরুমেই স্বামীকে হত্যা করেন সিংকি দেবী। মঙ্গলবার রাতে ঘুমাতে যাওয়ার কয়েকঘণ্টা পরেই ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটান সিংকি দেবী।

রবীন্দ্র সিংকে আঘাত করার পর তাকে গ্রামের লোকজন রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। বুধবার সকালে সিংকি দেবীকে পুলিশ হেফাজতে রাখা হয় এবং তার বিরুদ্ধে হত্যার অভিযোগ গঠন করা হয়েছে।

দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসকে গরখা পুলিশ স্টেশনের ইনচার্জ গৌরি শংকর জানান, বিয়ের চারদিনের মাথায় স্বামীর মৃত্যুর খবর শোনার পরও সিংকি দেবীকে একেবারেই শান্ত দেখা গেছে। মহিলা পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানিয়েছেন, সে রাতে তার প্রচণ্ড মাথাব্যথা করছিল। সে কারণেই তিনি তার স্বামীকে হত্যা করেন। তবে পুলিশ এই হত্যাকাণ্ডের পেছনে প্রকৃত কারণ তদন্ত করছে। কারণ এটা সিংকি দেবীর দ্বিতীয় এবং রবীন্দ্র সিংয়ের তৃতীয় বিয়ে। সিংকি দেবীর তিন বছর বয়সী এক মেয়ে আছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: