সর্বশেষ আপডেট : ২৫ সেকেন্ড আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিক্যুয়েল আসছে ধোনির বায়োপিকের

বিনোদন ডেস্ক:: ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনির ভক্ত-অনুরাগীদের জন্য সুখবর। ২০১৬ সালের ‘এম এস ধোনি : দা আনটোল্ড স্টোরি’র সিক্যুয়েল খুব শিগগিরই আসছে। সিক্যুয়েলে সুশান্ত সিং রাজপুতকে আবার বড়পর্দায় মহেন্দ্র সিং ধোনির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।ভারতীয় গণমাধ্যম মিড ডে এ বিষয়ে একটি সংবাদ প্রকাশ করেছে।

ছবিটির নতুন সিক্যুয়ালে ২০১১ সালে বিশ্বকাপ জয়ের পরবর্তীকালে মহেন্দ্র সিং ধোনির জীবনের গল্পকে তুলে ধরার পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবনের কিছু ঘটনাকেও তুলে ধরা হবে।

অভিনেতার এক ঘনিষ্ঠ সূত্র মিড ডে’কে জানায়, এই বছর টি-টোয়েন্টি সিরিজে ব্যাঙ্গালুরুর বিরুদ্ধে দুর্ধর্ষ জয়ের ঘটনাও (বিজয়ী চেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক ছিলেন মহেন্দ্র সিং ধোনি) এই সিনেমায় সম্ভবত দেখানো হবে।এ ছাড়াও, ২০১৫ সালের বিশ্বকাপে সেমিফাইনাল পর্যন্ত ভারতের একটা রানের ঘটনাও এই সিনেমায় উল্লেখ করা হবে।

আরো জানা গেছে, প্রথম কিস্তির মতোই দ্বিতীয় কিস্তিতেও সাবেক অধিনায়ককে যুক্ত থাকতে দেখা যাবে, বিশেষত স্ক্রিপ্ট তৈরির সময়। ছবিটি কে পরিচালনা করবেন তা এখনও নির্দিষ্ট নয়, তবে সুশান্ত খুব শিগগিরই ক্রিকেট অনুশীলন শুরু করবেন বলে জানা গেছে।আগামী বছর এই ছবির শুটিং শুরু হবে এবং রনি স্ক্রুওয়ালার আরএসভিপি ফিল্মস এটি প্রযোজনা করবে বলে জানা গেছে।

নীরজ পান্ডে পরিচালিত ‘এম এস ধোনি : দা আনটোল্ড স্টোরি’ ২০১৬ সালে মুক্তি পাওয়া বায়োপিকে সুশান্ত সিং রাজপুত ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দিশা পাটানি, কিয়ারা আদভানি এবং অনুপম খেরকে অভিনয় করতে দেখা গিয়েছিল। সেই সিনেমা ২০১৬ সালে বলিউডের পঞ্চম সর্বাধিক বাণিজ্যিক সিনেমা ছিল এবং বক্স অফিসে ২১৬ কোটি টাকার বেশি আয় করেছিল।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: