সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৪০ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পদ্মা সেতুর মাধ্যমে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে অনুপ্রবেশ করবে – গোলাম সাদত জুয়েল

যুক্তরাষ্ট্র সংবাদদাতা:: বাংলাদেশ মধ্যম আয়ের দেশের দ্বারপ্রান্তে । কত জন মানল না তাতে কিছু যায় আসে না । বাংলাদেশ আজ বিশ্বের কাছে অনুকরনীয় । বিশ্বে শরনার্থী ধারনে বাংলাদেশ এক নাম্বারে । গত ২৫ জুন মিশিগান ষ্টেট আওয়ামী লীগ আয়োজিত সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক সাংবাদিক লেখক গোলাম সাদত এর সাথে মত বিনিময় সভায় গোলাম সাদত জুয়েল এ কথা বলেন ।
মিশিগান ষ্টেট আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় কনান্ট ট্রাভেলসে রাত সাড়ে এগারটায় এ মত বিনিময় সভা শুরু হয় ।

মিশিগান ষ্টেট আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমদ চান এর সভাপিত্বে ও সাধারন সম্পাদক কাউন্সিলম্যান আবু আহমদ মুসার পরিচালনায় অনুষ্ঠিত সভায় তিনি আরও বলেন , প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারে গত প্রায় দশ বছরের যুগান্তকারী উন্নয়ন বিশ্বের অনেক দেশের কাছে অনুকরনীয় । বিশেষ করে রোহিংগাদের সমস্যা নিরসনে ও সীমান্ত খুলে দেয়ার নীতি বিশ্বের কাছে আজ বাংলাদেশ একটি মানবিক দেশ হিসাবে স্বীকৃত। শান্তিতে যদি নিরপেক্ষভাবে কাউকে নোবেল দিতে হয় তাহলে শেখ হাসিনার নাম থাকবে এক নাম্বারে । একটি দেশ সুন্দন নেতৃত্বে কত কম কম সময়ে ঘুরে দাড়াতে পারে তার নাম বাংলাদেশ । মন্ত্রী এম পি কারও বিরুদ্বে কোন অভিযোগ নাই , কিছু বিভ্রান্তীকর নিউজ কিছু অসাধু সাংবাদিকরা প্রচার করে সরকারের অগ্রগতি প্রশ্নবিদ্ব করতে চায় ৤ কিন্তু তা সরকারের উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্থ করতে পারে না ।

বঙ্গবন্ধু গবেষনা সংসদ কেন্দ্রীয় কমিটির আন্তজাতিক সম্পাদক গোলাম সাদত জুয়েল বলেন, বঙ্গবন্ধু নিয়ে আজ আন্তজাতিক ক্ষেত্রে গবেষনা হচেছ । ৭ ই মার্চ এর ভাষন আজ স্বীকৃতিপ্রাপ্ত ৤ মিশিগান আমেরিকার আওয়ামী সংগঠন এর একটি শক্তিশালি সংগঠন । আগামীতে ইউ এস আওয়ামী লীগের নেতৃত্ব মিশিগান থেকে আসবে উল্লেখ করে তিনি সকল আওয়ামী লীগ এর সদস্যদেরে চান ভাই ও মুসা ভাই য়ের নেতৃত্বে এক হয়ে কাজ করার আহবান জানান । তিনি আরও উল্লেখ করেন , শেখ হাসিনাই স্যাটেলাইট যুগে বাংলাদেশকে নিয়ে গেছেন , আমরা এই মহান নেতার দীঘায়ু কামনা করি । তিনি যেন আমৃত্য দেশ সেবার সুযোগ পান । আপনারা যেনে রাখুন, বঙ্গবন্ধু স্যাটেলাইট ২ এর চিন্তা নিয়ে শেখ হাসিনা এগিয়ে যাচ্ছেন । বাংলাদেশের স্মাট কাড বিশ্বের অনেক দেশের কাছে অনুকরনীয় । এমনটি আমেরিকার ষ্টেট আই ডি থেকেও উন্নত।বাংলাদেশ কোথায় অবস্থান করছে অনেকের ধারনা নেই উল্লেখ করে তিনি বলেন, আজ শেখ হাসিনার বিরোধীরাও স্বীকার করেন বাংলাদেশ অনেক এগিয়েছে ।
আরও বক্তব্যা রাখেন আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম , নুরুল ইসলাম মানিক , আলফু কামালি, রাব্বি , মোরশেদ আহমদ ,শফিকুল ইসলাম ,সাহেদ আহমদ , সোলেমান,খালেদ হোসেন, আব্দুল মুকিত ,মুছতাক আহমদ ,জামাল খান ,তারেক আহমদ,সুলতান জে শরিফ প্রমুখ ।

পরিশেষে রাত বারটায় আওয়ামী লীগের ৭৬ তম প্রতিষ্টাবাষিকীর কেক কাটা হয় । সভাপতি ফারুক আহমদ চান, আবু আহমেদ মুসা, সাংবাদিক ও আওয়ামীলীগ নেতা গোলাম সাদত জুয়েল , আলফু কামালী, মোরশেদ আহমদ কেক কেটে সকল নেতা কমিকে প্রদান করেন ।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: