সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোপালগঞ্জে ছাত্র-গ্রামবাসী সংঘর্ষে আহত ৩০

নিউজ ডেস্ক:: গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ফুটবল খেলাকে কেন্দ্র করে শিক্ষার্থী ও গ্রামবাসীদের মধ্যকার সংঘর্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছে।এসময় দুইটি মটর সাইকেল, ১৫টি দোকানে অগ্নি সংযোগসহ ২৫টি দোকানে ভাংচুর করা হয়।

সদর থানার ওসি মনিরুল ইসলাম জানান, বুধবার সন্ধ্যা ৭টা থে‌কে রাত ১০টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও আশপাশের এলাকায় দফায় দফায় সংঘর্ষ হয়। শিক্ষার্থীরা এ সময় ক্যাম্পাসের বাইরে কয়েকটি দোকানে ভাঙচুর চালায় এবং আগুন ধরিয়ে দেয়। এছাড়া তারা দুটি মোটর সাইকেলেও অগ্নিসংযোগ করে।

খবর পেয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শিক্ষার্থী ও স্থানীয় গোবরা গ্রামের যুবকদের মধ্যে ফুটবল খেলা নিয়ে কথা কাটাকাটি এবং এক পর্যায়ে হাতাহাতি হয়।পরে ছাত্ররা ক্যাম্পাসের পুকুরে গোসল করতে গেলে সেখানে তাদের কয়েকজনকে স্থানীয় যুবকরা মারধর করে।

এ খবর ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে শিক্ষার্থীরা জড়ো হয়ে ক্যাম্পাসের সামনের সড়কের পাশে এবং সোবহান সড়কের কয়েকটি দোকানে হামলা ও ভাঙচুর চালায়। পরে গোবরা গ্রামের লোকজন বিশ্ববিদ্যালয়ে প্রধান ফটকে অবস্থান নিয়ে ছাত্রদের মারধর করে। সন্ধ্যার পর থেকে রাত ১০টা পর্যন্ত দুই গ্রুপের মধ্যে থেমে থেমে ধাওয়া-পাল্টা ধাওয়া চলে।

এ সময় বিশ্ববিদ্যালয়ের সামনের একটি মার্কেটে আগুন ধরিয়ে দিলে ১৫টি দোকান পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। গুরুতর আহত ১৫ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, তারা বেশ কয়েক রাউন্ড গুলির শব্দ শুনেছেন।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলাম রাবার বুলেট নিক্ষেপের কথা অস্বীকার করে বলেছেন, পরিস্থিতি এখন শান্ত। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে এনেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: