সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সবাই বলে হট ছবি দাও, লাইক বাড়বে’

বিনোদন ডেস্ক ::
বর্তমানে প্রায় সব অভিনেত্রীই নিজেদের সোস্যাল সাইটে খোলামেলা ছবি শেয়ার করেন। কেউ কেউ বলেন, পরিচালক-প্রযোজকদের আকৃষ্ট করার জন্যই এমনটা করেন অভিনেত্রীরা। আবার কেউ মনে করেন, ভক্তদের আগ্রহ বাড়ানোর জন্যই এমন করেন তারা।
কলকাতার অভিনেত্রী পূজারিণী ঘোষ তেমনই এক নায়িকা। যার ফেসবুক, ইনস্টাগ্রাম কিংবা টুইটার ঘুরলে দেখা যায় একের পর এক খোলামেলা আর আবেদনময়ী ছবির সমাহার। ঠিক কী কারণে এরকম ছবি শেয়ার করেন তিনি? উত্তরে পূজারিণী বলেন, এটা আসলে পরিচালক-প্রযোজকদের নজরে আসার জন্য নয়। যদি উদ্দেশ্য সেটাই হতো, তাহলে ব্যক্তিগতভাবে হোয়াটসঅ্যাপে পাঠালেই পারত সবাই। মূলত নিজ নিজ ফলোয়ার বাড়াতেই এমন করেন অভিনেত্রীরা।
পূজারিণী আরো বলেন, একটু খেয়াল করলেই দেখা যাবে ফলোয়ারদের মধ্যে অনেকেই ছবিতে ইচ্ছে করে খুব বাজে কমেন্ট করে। খোলামেলা ছবি শেয়ার করলে এসব কমেন্ট আর এই ধরণের মানুষগুলো আমাদের নজরে আসে। এটা এক ধরনের হিউম্যান সাইকোলজি, আর কী বলি? আমাকেই তো সবাই বলে হট ছবি দাও, লাইক বাড়বে। তবে আমরা সবাই-ই যে, তাদের কাজের কথা সবাই জানুক।
কলকাতায় বৃষ্টিভেজা সুন্দরী অভিনেত্রীর কথা মাথায় আসলে ইদানিং সবার প্রথম পছন্দ পূজারিণী। এই বিষয়ে পূজারিণী বলেন, সত্যি যদি ভাবে তো আমি খুব খুশি। দেখুন, সেই দেবিকারানির যুগ থেকে আমরা জানি সেলুলয়েডে নায়িকা মানেই লাস্য, রোম্যান্স। বৃষ্টি মানেই তো রোম্যান্স। সেখানে লোকে আমার কথা যদি ভাবে, ভাল তো। তার মানে এটাও আবার নয় যে ছবির কাজ ছেড়ে কেবল বৃষ্টিভেজা মডেল হয়ে থেকে যাব।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: