সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩৫ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাস্তায় পিছলে পড়ে হাসপাতালে রাশেদ খান মেনন

নিউজ ডেস্ক:: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন পিচ্ছিল রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।ভোরে হাঁটার সময় রাস্তায় পিছলে পড়ে বাম পায়ের হাড় ভেঙে গেছে তার।বৃহস্পতিবার সকালে রাজধানীর মিন্টো রোডে মন্ত্রীর বাসভবনের সামনে এই ঘটনা ঘটে। আহত মন্ত্রীকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধান সকাল সাড়ে ১০টার দিকে এ তথ্য জানান।

তিনি বলেন, মন্ত্রী মহোদয় ভোরে একা হাঁটতে বেরিয়ে ছিলেন।বৃষ্টি হওয়ায় রাস্তা ছিল পিচ্ছিল।মিন্টো রোডে বাড়ির সামনে পিছলে পড়ে যান।এতে তার বাম পায়ের হিপ জয়েন্টের (কোমরের দিকে পায়ের হাড়ের সংযোগ) হাড় ভেঙে গেছে।সঙ্গে সঙ্গেই সকাল ৮টার দিকে মন্ত্রী মহোদয়কে স্কায়ার হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা সার্জারি করার পরামর্শ দিয়েছেন।শিগগিরই সার্জারি করা হবে।

২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের পর ১২ জানুয়ারি শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করে নতুন মন্ত্রিসভা গঠন করা হয়।ওই দিনই বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের দায়িত্ব পান ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।গত ৩ জানুয়ারি মন্ত্রিসভার রদবদলের সময় রাশেদ খান মেননকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে বদলি করা হয়।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: