সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৯ সেকেন্ড আগে
বুধবার, ১৭ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে বিটিভির পরিচালক ইউসুফ আলীর মতবিনিময় সভা

ডেইলি সিলেট ডেস্ক:: বিটিভি, বিটিভি ওয়ার্ল্ড, সংসদ টিভি ও বিটিভি চট্রগ্রাম আঞ্চলিক কেন্দ্রের পরিচ্ছন্ন ছবি ও সুস্পট শব্দসহ সম্প্রচার নিশ্চিত করণের লক্ষে সিলেট জেলার ক্যাবল অপারেটর দের সাথে ৪ জুলাই বুধবার সকাল ১১ টায় সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিলেটের জেলা প্রশাসক নূমেরী জামানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিটিভির পরিচালক ( অর্থ) যুগ্ম সচিব মোঃ ইউসুফ আলী।
তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশে ক্যাবল সিস্টেমের মাধ্যমে যোগাযোগের যে বিপ্লব হয়েছে এর কৃতিত্ব বিটিভির। বিটিভি রাষ্ট্রীয় প্রতিষ্ঠান রাস্ট্রের স্বার্থই রক্ষা করে এবং সরকারের স্বার্থ অগ্রাধিকার পায়। আর সরকারের স্বার্থ মানে জনগনের স্বার্থ। বিটিভি জনসচেতনতা মূলক সম্প্রচার সবচেয়ে বেশি করে এবং সকল সম্প্রচার জনকল্যাণ মূলক। সম্প্রচার বিষয়ে তিনি বলেন বিটিভি এখন সম্পূন্ন ডিজিটাল হয়েগেছে। কিছু দিনের মধ্যেই ছবি ও সুস্পট শব্দসহ সম্প্রচার সমস্যা সমাধান হয়ে যাবে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিটিভির কন্ট্রোলার-লাইসেন্স ম্যানেজার মোঃ জুলফিকার রহমান কোরাইশী।

উক্ত মতবিনিময় উপস্থিত ছিলেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক সন্দ্বীপ কুমার সিংহ, বিটিভি সিলেট উপকেন্দ্রের প্রধান মকবুল হোসেন, সিলেট জেলা কালচারাল অফিসার অসিত বরণ দাস গুপ্ত ও সিলেট জেলার ক্যাবল অপারেটর বৃন্দ।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: