সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৩১ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের লোকজন পুরো বিশ্বে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করে চলছেন – মুসা ইব্রাহীম

এভারেস্ট জয়ী প্রথম বাংলাদেশি মুসা ইব্রাহীম বলেছেন, সিলেটের লোকজন বিশে^র বিভিন্ন দেশে ছড়িয়ে আছেন। তারা দেশে রেমিটেন্স পাঠানোর পাশাপাশি সেসব দেশে বাংলাদেশের সুনামও বৃদ্ধি করছেন। ইদানীং লেখাপড়া, ভ্রমণ, চিকিৎসার জন্য দেশের বাইরে যাওয়ার প্রবণতা বেড়েছে।
এই বিপুলসংখ্যক বিদেশগামীদেও সেবা দেওয়ার জন্য একটি উন্নতমানের ট্যুরিজম ও ভিসা অ্যাসিস্টেন্স প্রতিষ্ঠানের প্রয়োজন রয়েছে। আমি আশা করি লোকনাথ ট্যুরিজম এন্ড ভিসা অ্যাসিস্টেন্স এই অভাবটুকু পুরণ করতে পারবে।

বুধবার দুপুরে নগরীর সোবহানীঘাটে লোকনাথ ট্রেডিংয়ের সহযোগী প্রতিষ্ঠান লোকনাথ ট্যুরিজম এন্ড ভিসা অ্যাসিস্টেন্স-এর উদ্বোধনকালে এমনটি বলেন মুসা ইব্রাহীম।
এরআগে ফিতা কেটে ট্যুরিজম এন্ড ভিসা অ্যাসিস্টেন্স-এর উদ্বোধন করেন এভারেস্ট জয়ী এই বাংলাদেশি।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক নিরঞ্জন চন্দ্র চন্দের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থ, সিটি কাউন্সিলর রেজওয়ান আহমদ, ইমিগ্রেশন এডভাইজার ড. আর কে ধর, ছড়া পরিষদের সহ-সভাপতি অজিত রায় ভজন, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক প্রণবকান্তি দেব, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন ইমজার সাধারণ সম্পাদক দেবাশীষ দেবু, কবি সুমন বণিক, ডিডি রুমু, ব্যাংক কর্মকর্তা করুণাময় চন্দ, নিত্যান্দ চন্দ, দেবব্রত রায় দিপন, ডা. নৃপেন্দ্র চন্দ্র চন্দ, ডা. অর্পন চন্দ্র চন্দ, প্রকৌশলী দিপক চক্রবর্তী, প্রকৌশলী ঝন্টু সূত্রধর প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: