সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মর্যাদার এই চেয়ারে কোনো দুর্নীতিবাজকে দেখতে চায় না সিলেটের মানুষ : সিলেটে হানিফ

নিজস্ব প্রতিবেদক ::
সিলেট সিটির গত সিটি নির্বাচনে সিলেটে আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েছিল। এবার সিলেটের মানুষ পরিবর্তন চায়। মর্যাদার এই চেয়ারে আর কোনো দুর্নীতিবাজ ব্যক্তিকে দেখতে চায় না সিলেটের মানুষ। কথাগুলো বলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। তিনি ৪ জুলাই (বুধবার) দুপুরে সিলেটের দক্ষিণ সুরমার চন্ডিপুলস্থ ময়ুর কুঞ্জ কনভেনশন সেন্টারে আয়োজিত সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় বক্তব্য রাখছিলেন।
হানিফ বলেন, সিলেট সিটি নির্বাচনকে কেন্দ্র করে সর্বত্র উৎসবের আমেজ বিরাজ করছে। এবার নৌকার বিজয় সুনিশ্চিত। তবে দলের প্রার্থীকে জয়ী করতে নেতাকর্মীদের সব বিভেদ ভুলে নৌকার জন্য কাজ করতে হবে।
হানিফ আরও বলেন, ‘সিলেটের সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী যে কাজ করেছেন সেটি সরকারের উন্নয়ন কাজ। এটা তার ব্যক্তিগত কোনও কাজ নয়। এই সিলেটের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক। তাই এই সিলেটে উন্নয়নও বেশি হয়। কিন্তু সাবেক মেয়র আরিফ প্রচার করছেন এই সিলেটের উন্নয়ন নাকি তিনি নিজেই করেছেন। হানিফ অভিযোগ করে বলেন, সরকার দেওয়া টাকায় উন্নয়ন না করেই সাবেক এই মেয়র ইচ্ছামতো লুটপাট করেছেন।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. নিজাম উদ্দিনের যৌথ পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।
শফিকুর রহমান চৌধুরী বলেন, ৩০ জুলাই কেন্দ্র দখল করে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করতে হবে। তিনি আরও বলেন বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরী দুর্নীতিবাজ। সিলেটের মানুষ দুর্নীতিবাজ মেয়র চায়না।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিলেট সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান, সহ সভাপতি গাজী জাফর সাদেক কয়েস, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা হক ও জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আব্দুল মোমেন।

সভায় সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীকে আহ্বায়ক ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদউদ্দিন আহমদকে সদস্য সচিব করে আওয়ামী লীগের প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরানের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে কেন্দ্রীয় কমিটির উপদেষ্ঠা আবু নসর, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা সভাপতি লুৎফুর রহমানসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সকল সদস্যদের এই কমিটির সদস্য হিসেবে রাখা হয়েছে।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: