সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৪০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আলোচিত অভিনেত্রী শবনম বুবলীর ‘না’

বিনোদন ডেস্ক::
ঢালিউডের এই সময়কার আলোচিত অভিনেত্রী শবনম বুবলী। সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিষেকের পর তিনি রাতারাতি তারকা বনে যান। এরপর নিজের চেষ্টায় বেশ ভালো জনপ্রিয়তা পান। তবে এই পর্যন্ত তিনি যে’কটা ছবিতে অভিনয় করেছেন, তার সবগুলোতেই নায়ক শাকিব খান।

এদিকে সম্প্রতি বুবলী নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হন। নাম ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’। শাপলা মিডিয়ার প্রযোজনায় শাহীন সুমনের পরিচালনায় এই ছবিতেও নায়কের ভূমিকায় থাকছেন শাকিব খান। কিছু দিন আগেই ছবিটির মহরত অনুষ্ঠিত হয়।

কিন্তু হঠাত করেই বুবলী ছবিটি থেকে সরে দাঁড়িয়েছেন। নিজের ইচ্ছাতেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান বুবলী। তার মতে, তিনি কাজের ক্ষেত্রে সংখ্যা নয়, মানের দিকেই গুরুত্ব দিচ্ছেন। তাই তিনি ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবিটি করছেন না।

বুবলী আরো জানান, শাপলা মিডিয়ার সঙ্গে আরো একটি ছবির ব্যাপারে কথা হচ্ছে। সেটার জন্য একটু বিস্তর প্রস্তুতি নেয়া লাগবে। সেজন্য সময়ও লাগবে। তাই ওই ছবিটির প্রতি পূর্ণাঙ্গ মনোযোগ দিতে ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ থেকে সরে দাঁড়িয়েছেন।

এক্ষেত্রে প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে আলোচনা হয়েছে কিনা জানতে চাইলে বুবলী জানান, উভয় পক্ষের সম্মতিতেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। যেহেতু দুটি ছবিই একই প্রতিষ্ঠানের, তাই তারা দ্বিমত করেননি।

প্রসঙ্গত, গত রোজার ঈদে বুবলী অভিনীত দুটি ছবি মুক্তি পেয়েছে। এগুলো হচ্ছে, আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ও উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। দুটি ছবিতেই তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন এবং ছবিগুলো দারুণ ব্যবসা করেছে।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: