সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৬ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বিউটিফুল সুনামগঞ্জ’ আলোকচিত্র প্রদর্শনীর সমাপনী অনুষ্ঠান

সুনামগঞ্জ প্রতিনিধি:: জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে বিউটিফুল সুনামগঞ্জ আলোকচিত্র ৪ দিন ব্যাপি প্রদর্শনী সমাপনী অনুষ্ঠান শিল্পকলা একাডেমির লোকসংস্কৃতি সংগ্রহশালায় অনুষ্ঠিত হয় এ সময় প্রধান অতিথি সংগ্রহশালায় পদর্শনিয় ভিবিন্ন চিত্র ঘুরেঘুরে দেখেন।

মঙ্গলবার সন্ধ্যায় শিল্পকলা একাডেমির লোকসংস্কৃতি সংগ্রহশালায় আলোকচিত্র পদর্শনীর সমাপনী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় । উক্ত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম। প্রধান অতিথি বলেন সুনামগঞ্জ জেলার পাকৃতিক সৌন্দর্য, গ্রামিন জনপথের ভিবিন্ন চিত্র, হাওড়ের চিত্র এই সৌন্দর্য কে ক্যামেরায় ধারন করে সুনামগঞ্জের সৌন্দর্য কে ফুটিয়ে তুলতে জেলা প্রশাসক সাবিরুল ইসলামের এই চিত্র প্রদর্শনি এক দিন ইতিহাসে পরিনত হবে, তিনি চিত্র প্রদর্শনি আয়োজকদের এই আয়োজনে তাকে আমন্ত্রীত করায় ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জেলা প্রশাসক সাবিরুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাশ, জেলা আইনজীবী সমিতির সভাপতি মল্লিক মঈন উদ্দিন আহমদ, অনুষ্টানে উপস্তিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের উপ-আঞ্চলিক সহযোগিতা সেল এর পরিচালক-২ জনাব সাবিহা ইয়াসমীন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মোঃ নুরুজ্জামান, সুনামগঞ্জ সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার জনাব প্রদীপ সিংহ, শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাড. শামছুল আবেদীন, সাংস্কৃতীক ব্যাক্তিত্ব প্রদিপ পাল নিতাই, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ, জেলা পরিষদ সদস্য ফৌজিআরা শাম্মী, বিভাগীয় কমিশনার এর একান্ত সচিব জনাব অনজন দাশসহ অন্যান্যরা।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: