সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আম্বানির পার্টিতে পোশাক বিভ্রাটের শিকার পরিণীতি, বাঁচালেন সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক:: আম্বানি পরিবারের গ্র্যান্ড ওয়েডিং।জমকালো অনুষ্ঠানে হাজির বলিউডের তারকারা। দেশের নামী ব্যক্তিত্বরাও এক ডাকে হাজির আসরে।এমন অনুষ্ঠানের মাঝেই ঘটল বিপত্তি।সেজেগুজেই হাজির হয়েছিলেন পরিণীতি চোপড়া।পরেছিলেন ডিজাইনার পোশাক।কিন্তু আচমকাই ঘটে গেল দুর্ঘটনা।পোশাক বিভ্রাটের শিকার হলেন নায়িকা।এদিকে পার্টিতে জনারণ্য।কেমন করে সামলাবেন? তা ভেবেই পাচ্ছিলেন না।রক্তচাপ বাড়তে শুরু করেছিল নায়িকার।এমন বিপদের সময় ত্রাতা হয়ে এগিয়ে এলেন সিদ্ধার্থ মালহোত্রা।নায়িকার পোশাক সযত্নে ঠিক করে দেন তিনি।ক্যামেরায় এড়ায়নি সে মুহূর্ত।আর মুহূর্তেই সে ছবি হয়ে যায় ভাইরাল।

‘হাসি তো ফাসি’ সিনেমা থেকেই বেশ ভাল সম্পর্ক সিদ্ধার্থ মালহোত্রা ও পরিণীতির।সে সময় দু’জনের সম্পর্কের গুঞ্জনও শোনা গিয়েছিল।কিন্তু তা বেশিদিন টেকেনি।কারণ সিদ্ধার্থ ব্যস্ত হয়ে যান অন্য ছবির কাজে, আর পরিণীতি নিজের কাজে।ফের একতা কাপুরের প্রযোজনায় একসঙ্গে দেখা যাবে দু’জনকে।ছবির নাম ‘শটগান শাদি’।ছবিরে বিহারের যুবক হিসেবে দেখা যাবে সিদ্ধার্থকে।আর পরিণীতিকে তাঁর বিপরীতে।ছবির শুটিং থেকেই সম্ভবত একসঙ্গে এসেছিলেন দু’জনে। সেখানেই এ মূহূর্ত ক্যামেরায় ধরা পড়ে।এরপরই নতুন গুঞ্জন শুরু হয়ে যায়।শোনা যায়, সিদ্ধার্থ-পরির নাকি ফের নতুন করে সখ্যতা গড়ে উঠেছে।

এমনিতেই বলিউডে সম্পর্কের সমীকরণ পালটাতে সময় লাগে না।সিদ্ধার্থকে ভাল বন্ধুর তালিকায় ফেলে এখন রণবীর কাপুরের সঙ্গিনী আলিয়া ভাট।এর জন্য ইতিমধ্যেই আলিয়ার সঙ্গে প্রিয় বন্ধু ক্যাটরিনা কাইফের মধ্যে তিক্ততা বেড়েছে।তবে সিদ্ধার্থের সঙ্গে নাকি মিটমাট করে নিয়েছেন আলিয়া।সিদ্ধার্থও সবকিছু ভুলে এগিয়ে যেতে চাইছেন।তাই কি এবার পরিণীতির সঙ্গে সখ্যতা বেড়েছে? এমন প্রশ্নই উঠছে বি-টাউনে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: