সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ১০ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোম্পানীগঞ্জে রথযাত্রা উপলক্ষ্যে প্রস্তুতি সভা ও উদযাপন কমিটি গঠন

জগন্নাথ দেবের রথযাত্রা মহোৎসব উদযাপন সফলভাবে সম্পন্ন করার লক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন ও একটি উদযাপন কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৩ জুলাই) এ উপলক্ষ্যে উপজেলার নতুন বালুচর শ্রী শ্রী জগন্নাথ আখড়া মন্দিরে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

বাদল সরকারের সভাপতিত্বে ও কোম্পানীগঞ্জ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার জামিনীর পরিচালনায় সভায় সনাতন ধর্মাবলম্বী সকল সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন।
রথযাত্রা সফলভাবে সম্পন্ন করতে সভায় সর্বসম্মতিক্রমে কোম্পানীগঞ্জ হিন্দু- বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বঙ্ক বিহারী নাথকে সভাপতি, কাজল সিংহকে সাধারণ সম্পাদক ও রাধিকা সিংহকে কোষাধ্যক্ষ মনোনীত করে উদযাপন কমিটি ঘোষণা করা হয়। নবগঠিত উদযাপন কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ সভাপতি বিশ্বজিত মন্ডল, সাংগঠনিক সম্পাদক নিহার সিংহ, মহিলা বিষয়ক সম্পাদিকা সুমিতা রানী দাস, কার্যকরী সদস্য যোধিষ্টির বিশ্বাস, চন্দন সাহা, মনি শর্মা, সৃজন সরকার ও অড়াই দাস।

সভা শেষে ১৪ জুলাই শনিবার ১টায় উপজেলার নতুন বালুচর শ্রী শ্রী জগন্নাথ আখড়া থেকে শুরু হওয়া রথযাত্রার শোভাযাত্রায় সনাতন ধর্মাবলম্বী নর-নারী ভক্তবৃন্দগণকে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন রথযাত্রা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।
এসময় একটি উপদেষ্টা কমিটিও গঠন করা হয়। উপদেষ্টা কমিটির নেতৃবৃন্দরা হলেন, শুধাংশু রায়, বাদল সরকার, অনীল সিংহ, নগেন্দ্র সিংহ, দিনমনি সিংহ সহ আরো ১৭ জন। – বিজ্ঞপ্তি


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: