সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৬০ সেকেন্ড আগে
বুধবার, ১৫ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোটা সংস্কার আন্দোলনের নেতা ফারুক ‘নিখোঁজ’

নিউজ ডেস্ক:: সরকারি চাকরিতে বিদ্যমান কোটা পদ্ধতির সংস্কারের দাবিতে গঠিত সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক ফারুক হোসেন নিখোঁজ বলে দাবি করেছে তার পরিবার।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের মাস্টার্সের এই ছাত্র ফারুক হোসেনের বড় ভাই আরিফুল ইসলাম মুঠোফোনে বলেন, ফারুককে কাল মারধরের পর শহীদ মিনার থেকে শাহবাগ থানায় নেয়া হয়েছিল বলে তথ্য পেয়েছি। বিভিন্ন ফুটেজে দেখেছি ফারুককে মোটরসাইকেলে করে থানায় নেয়া হয়েছে। এরপর থেকে ফারুক নিখোঁজ। ফারুকের সন্ধান চেয়ে থানা পুলিশ, ডিবি পুলিশ ও বিশ্ববিদ্যালয় প্রক্টরের দফতরে খোঁজ করেও পাইনি।

তিনি বলেন, ‘আমি সবার কাছেই গেছি। ডিএমপির শাহবাগ, রমনা ও নিউমার্কেট থানায় গিয়েছি। ডিবি অফিসেও গিয়েছি। কিন্তু কেউ তাকে ধরেনি বলে জানিয়েছে।’

ফারুক গ্রেফতার নাকি অপহৃত জানতে চাইলে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান জানান, আমি এ ব্যাপারে কিছু বলতে পারব না, যা বলার ডিএমপির ডিসি মিডিয়া বলবে। তবে শাহবাগ থানার ডিউটি অফিসার রমজান হোসেন জানান, থানায় ফারুক নামে কেউ গ্রেফতার নেই।

এ ব্যাপারে রমনা বিভাগের ডিসি মারুফ হোসেন সরদার বলেন, যারা মামলা তদন্ত করছেন তারা বলতে পারবেন। ফারুককে থানা পুলিশ তুলে নেয়নি।

যোগাযোগ করা হলে ডিএমপির যুগ্ম কমিশনার (ডিবি) আব্দুল বাতেন বলেন, ব্যক্তিগত কাজে হাসপাতালে আছি। আমি ফারুককে গ্রেফতারের ব্যাপারে কিছু জানি না।

তবে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ওবায়দুর রহমান জানান, তাকে আটক কিংবা গ্রেফতার এখনো করা হয়নি। ফারুকের বিরুদ্ধে কোনো মামলাও নেই। তাকে গ্রেফতার করা হলে অবশ্যই বিষয়টি গণমাধ্যমকে জানানো হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: