সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দাদি শর্মিলা ঠাকুরকেও হার মানালেন তৈমুর

বিনোদন ডেস্ক :: বাবা জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খান ও মা পর্দার সেরা অভিনেত্রী কারিনা কাপুর খান। বাবা-মা দুইজনই জনপ্রিয় তারকা হওয়ার সুবাদে ছোট্ট তৈমুর আলী খানও এখন তারকা শিশুদের মধ্যে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। আর জনপ্রিয়তায় তৈমুর এখন তার দাদিকেও হারিয়েছে।

সম্প্রতি সাইফ আলী খানের মা শর্মিলা ঠাকুর ইন্ডিয়া টুডের একটি সাক্ষাতকারে বলেন, ‘তৈমুরের জনপ্রিয়তা আমার চেয়েও বেশি।’ জন্মের পর থেকেই তৈমুর সামাজিক যোগাযোগ মাধ্যমে রাজ্য গড়ে তুলেছে । এক্ষেত্রে ক্ষুদে তারকা তৈমুর অনেকটা মহাবীর তৈমুর লং এর মতো প্রভাব বিস্তার করছে। প্রতিদিনই সংবাদপত্রের শিরোনামে দেখা যাচ্ছে তৈমুরের নাম।

শোনা যায় শুরুতে বিষয়টা তার বাবা-মা উপভোগ করতেন। কিন্তু বর্তমানে ব্যাপারটা সাইফ-কারিনা দম্পতিকে ভাবনার মধ্যে ফেলে দিচ্ছে। ২০১৬ সালের ২০ ডিসেম্বর তৈমুরের জন্ম হয়। গত বছর একই তারিখে তার পরিবারের সবাই প্রথম জন্মদিন উদযাপন করেছে । তৈমুরের পুরো নাম হচ্ছে তৈমুর আলী খান। তবে, সাইফ-কারিনা তাকে আদর করে বিভিন্ন সময় বিভিন্ন নামে ডাকেন।

শোনা যায়, কিছুদিন আগে পর্যন্ত তৈমুরকে ‘টিম’ বলে ডাকতেন সাইফ-কারিনা। তবে, এখন নাকি বাড়িতে তৈমুরকে ‘লিটল জন’ বলে ডাকেন তারা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: