সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রেকর্ড মূল্যে নেইমারকে কেনার গুজব উড়িয়ে দিলো রিয়াল

স্পোর্টস ডেস্ক:: সাবেক বার্সেলোনা তারকা নেইমারের রিয়াল মাদ্রিদে আসা নিয়ে গুজবটা বেশ কিছুদিন ধরেই চলছে।এ নিয়ে কথা বলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো থেকে শুরু করে লিওনেল মেসিও।কিন্তু এতেও থেমে নেই গুজব।সম্প্রতি স্পেনের পাবলিক টেলিভিশন টিভিই দাবি করে, রেকর্ড ৩১০ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজ নির্ধারণ করে ব্রাজিল সুপারস্টারকে দলে টানছে রিয়াল মাদ্রিদ।

তবে এই খবরকে শক্তভাবেই প্রতিহত করেছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ।এমনকি পাবলিক টেলিভিশনে এমন একটি খবর প্রচার করার জন্য তাদের কঠোর সমালোচনা করতেও ছাড়েনি ক্লাবটি।

খবর প্রচারের পর ক্লাবের পক্ষ থেকে বলা হয়, ‘আমরা বিস্মিত যে যথাযথ কর্তৃপক্ষের মন্তব্য ছাড়া একটি সরকারি টেলিভিশন কিভাবে এমন একটি তথ্য দিতে পারে।’ ক্লাবটির পক্ষ থেকে স্পষ্ট বলে দেয়া হয়েছে, রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে পিএসজিকে এমন কোনো অফার দেয়া হয়নি।

গত বছর ২২২ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজ নিয়ে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেন নেইমার।কিন্তু সেখানে গিয়ে ভালোভাবে মানিয়ে নিতে পারেননি এই তারকা ফুটবলার।তাই কিছুদিন পর থেকেই গুজব রটতে শুরু করে রিয়াল মাদ্রিদে পাড়ি জমাচ্ছেন ব্রাজিলিয়ান সুপার স্টার।

সূত্র: গোল ডট কম



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: