সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪২ সেকেন্ড আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধর্ষণের দায়ে অভিযুক্ত মিঠুন চক্রবর্তীর ছেলে

বিনোদন ডেস্ক:: আগামী ৭ জুলাই বিয়ে করতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর ছেলে মিমো, এমন খবরই শোনা যাচ্ছিল বেশ কয়েকদিন ধরেই।কিন্তু তার আগেই বিতর্কের মুখে পড়লেন মিমো।ধর্ষণের অভিযোগে তার বিরুদ্ধে মামলা করেছেন এক তরুণী।

সোমবার দিল্লির রোহিনী আদালতে মিমোর বিরুদ্ধে ধর্ষণের মামলা করা হয়। আদালতের নির্দেশেই এফআইআর করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে। যদিও এ বিষয়ে মিঠুন চক্রবর্তী ও তার পরিবারের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

ইন্ডিয়া টুডে’র প্রতিবেদনে বলা হয়েছে, অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট একতা গৌবা সোমবার আদালতের নির্দেশ জানিয়ে বলেন, ‘এটা একটা হাই প্রোফাইল মামলা। এতে রাজ্যসভার প্রাক্তন সাংসদের নামও জড়িয়ে রয়েছে।’

ইন্ডিয়া টুডে ছাড়াও আরও কয়েকটি ইংরেজি সংবাদমাধ্যমে এ নিয়ে খবর প্রকাশ হয়েছে।শুধু মিমো নয়, অভিযোগ দায়ের হয়েছে মিঠুনের স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধেও।তার বিরুদ্ধে প্রতারণা ও জোর করে গর্ভপাত করানোর অভিযোগ উঠেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস-এ প্রকাশিত খবরে বলা হয়েছে, ২০১৫ সাল থেকে অভিযোগকারী তরুণীর সঙ্গে মিমোর সম্পর্ক ছিল।অভিযোগপত্রে বলা হয়, পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে ওই তরুণীকে অচেতন করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেন মিমো।

ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়েছেন জানার পরই তাকে কিছু ওষুধ দেয়া হয়েছিল।পরবর্তীতে ওই তরুণীকে বিয়ে করতে অস্বীকার করেন মিমো।আদালতে করা অভিযোগে এমনটাই বলা হয়েছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: