সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ২৪ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভেতর-বাইরে মাতিয়ে রাখছেন দর্শকরা

স্পোর্টস ডেস্ক:: ব্রাজিল ও মেক্সিকোর কোয়ার্টার ফাইনালে ওঠার ম্যাচ ঘিরে রাশিয়ার সামারা এরেনায় দুই দলের সমর্থকদের মধ্যে চলছে উচ্ছ্বাসের লড়াই। ম্যাচ শুরুর অনেক আগেই স্টেডিয়াম এলাকায় চলে আসেন ব্রাজিল ও মেক্সিকোর সমর্থকেরা। অন্যান্য শহরের তুলনায় এখানে বেশ গরম। সমর্থকরা গলদঘর্ম হয়েই লাইন দিয়ে স্টেডিয়ামের গ্যালারিতে ঢুকে উচ্ছ্বাস করতে থাকে।

ব্রাজিলের ম্যাচ মানেই স্টেডিয়াম ও স্টেডিয়ামের বাইরে সমর্থকদের নজরকাড়া উৎসব। রাশিয়ার দক্ষিণ ও মধ্য অঞ্চলীয় এ শহরেও দুই দিন আগে থেকে আস্তানা গেড়েছিল নেইমারদের সমর্থকরা। কম যায়নি মেক্সিকোও। তাদেরও হাজার হাজার সমর্থক দুপুরের পর থেকে মিছিল করে স্টেডিয়ামে উপস্থিত হয়েছে।

ম্যাচ শুরুর পরও দেখা গেছে গ্যালারিতে ঢুকতে লম্বা লাইন। সামারা এরেনা একটু ফাঁকায় জায়গায়। ম্যাচের দিনে এখানে কয়েক কিলোমিটার দূরেই যানবাহন আটকিয়ে দেয়া হয়। যে কারণে, দর্শকদের গ্যালারি পর্যন্ত আসতে অনেক হাটতে হয়েছে। ম্যাচ শুরুর পরও কিছু দর্শককের স্টেডিয়ামে প্রবেশ তারই কারণ।

ব্রাজিলের অন্যান্য ম্যাচে হলুদ জার্সিধারী দর্শকের একচেটিয়া প্রধান্য থাকলেও এখানে মেক্সিকানরা গ্যালারির বেশ জায়গাজুড়ে অবস্থান নিয়েছে। মেক্সিকোর খেলোয়াড়দের পায়ে বল গেলে কিংবা ব্রাজিলের সীমানায় ঢুকলেই গ্যালারিতে বিশাল আওয়াজ উঠে। অন্যান্য ম্যাচে যেখানে ছিল ব্রাজিল সমর্থকদের আধিপত্য।

brazil

ম্যাচের আগে মাঠের বাইরেও দেখা গেছে ব্রাজিলের সমর্থকরা জটলা বেধে তাদের খেলোয়াড়দের নামে কোরাশ গাইলে দ্রুতই জোট বেধে নিজেদের দলের নামে-স্লোগান দিতে থাকে মেক্সিকোর সমর্থকরা।

মাঠে দুই দলের খেলোয়াড়দের বল দখলের লড়াই যেমন চলছে তেমন গ্যালারিতে চলছে দুই দলের গলা ফাটানোর লড়াই। মেক্সিকান ওয়েভ আর সাম্বায় স্টেডিয়াম মাতিয়ে রাখছে দুই দলের সমর্থকরা।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: