সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫২ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পানিতে শুয়ে, ম্যানহোলে ঢুকে ভোট প্রার্থনা! (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক:: পাকিস্তানের সাধারণ নির্বাচন ঘিরে দেশজুড়ে চলছে উন্মাদনা। সেই উন্মাদনাও এমন কিছু নেই যা সম্ভাব্য প্রার্থীরা করছেন না। তবে ব্যতিক্রমী নির্বাচনী প্রচারণা চালিয়ে রীতিমতো আলোচনায় এসেছেন দেশটির এক রাজনীতিক। করাচির এই রাজনীতিক তার নির্বাচনী এলাকার ভোটারদের আকর্ষণে শুয়ে পড়ছেন জলে, জঙ্গলে, খানাখন্দে, রাস্তার ম্যানহোলে।

তার এমন কার্যক্রম ইতোমধ্যে অনলাইনে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। শহরের ময়লার ভাগাড়, রাস্তাঘাটে জমে থাকা পানি ও অকার্যকর পয়ঃনিষ্কাশন ব্যবস্থা ভোটারদের কাছে তুলে ধরতে অভিনব সব পন্থা বেছে নিয়েছেন করাচির আয়াজ মেমম মোতিওয়ালা।

ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, তার উদ্ভট এমন নির্বাচনী প্রচারণার লক্ষ্য হচ্ছে এলাকার মানুষজনের মন গলিয়ে ভোট নিজের থলেতে ভরা এবং একমাত্র তিনিই এলাকার মানুষের ভোগান্তির বুঝতে পারেন সেটির জানান দেয়া। তবে বর্তমান ক্ষমতাসীন সরকার ও বিরোধী দলগুলোকেও আক্রমণ করছেন তিনি।

পাঞ্জাবি পায়জামা পরা এই প্রার্থীর একটি ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। এতে দেখা যাচ্ছে, রাস্তায় জমে থাকা পানিতে বসে পাকিস্তানের পতাকা হাতে বক্তব্য দিচ্ছেন তিনি। নিজের ফেসবুক পেইজ থেকেও লাইভে প্রচার করেছেন সেই বক্তব্য; ভিডিওতে দেখা যায়, রাস্তায় জমে থাকা পানি পান করছেন তিনি।

এসময় পতাকা হাতে পানিতে শুয়ে ছবি তোলার জন্য সমর্থকদের প্রতি আহ্বান তিনি। ছবি তোলার সময় হাস্যোজ্জ্বল ভঙ্গিতে বিজয় চিহ্ন প্রদর্শন করেন মেমম। তার অভিনব এই নির্বাচনী প্রচারণা এমন এক সময় চালানো হচ্ছে যখন করাচিতে তীব্র পানির সঙ্কট চলছে।

সূত্র : ডন, ইন্ডিয়ান এক্সপ্রেস।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: