সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আর্ত মানবতার সেবায় মেট্রোপলিটন ক্লাবের অবদান প্রশংশিত – শহীদ চৌধুরী

পিডিজি শহীদ আহমদ চৌধুরী বলেছেন, রোটারিয়ানরা সব সময় মানবসেবায় নিয়োজিত থাকেন। কোনো প্রতিদান নয়, মানুষ হিসেবে মানুষের সেবা করার মনোভাব থেকেই তারা এ কাজ করে থাকেন। সমাজ ও দেশের উন্নয়ন কাজে রোটারিয়ানদের পাশাপাশি সমাজের বিত্তবান ও অন্যান্য সামাজিক সংগঠনেরও এগিয়ে আসা উচিত।

রোববার রাতে নগরীর বিভিন্ন স্থানে রোটারি ক্লাব অব মেট্রোপলিটন এর উদ্যোগে প্রকল্প উদ্বোধন ও সেবামূলক ১০টি প্রকল্পগ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সেক্রেটারি রোটারিয়ান ইকবাল হোসেনের পরিচালনায় বিশেষ অতিতির বক্তব্য রাখেন ডিস্ট্রিক্ট অফিসিয়াল পিপি এ কে এম সামসুল হক দিপু, ডেপুটি গভর্ণর পিপি মো. কবির উদ্দিন, অ্যাসিস্টেন্ট গভর্ণর পিপি আজিজুর রহমান, পিপি মোশাররফ হোসেন জাহাঙ্গীর, পিপি কাজী হেলাল, ক্লাবের ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান রেহান উদ্দিন রায়হান, রোটারিয়ান আব্দুর রহমান জামিল, রোটারিয়ান রেজাউল করিম, রোটারিয়ান ইশতিয়াক আহমদ চৌধুরী, রোটারিয়ান নিজাম উদ্দিন, রোটারিয়ান আহমদ ইয়াহইয়া সাদী প্রমুখ।

প্রকল্পগুলো হলো- দরিদ্র দূরীকরণে ৩টি ভ্যানগাড়ি বিতরণ, ভিক্ষাবৃত্তি দূরীকরণে থ্রি হুইলার- ১টি অটোরিকশা বিতরণ, বৃক্ষরোপন কর্মসূচি, রক্তের গ্রুপ নির্ণয়, রক্তদান কর্মসূচি, দুর্ঘটনা রোধে লিফলেট বিতরণ, ধূমপান রোধে সচেতনতা ও লিফলেট বিতরণ, হতদরিদ্রদের নগদ অর্থ প্রদান, প্রতিবন্ধীদের মধ্যে রিকশা বিতরণ, রোটারি ইমেজে বিলবোর্ড স্থাপন।
এরআগে বিকেলে হ্যাপি রোটারি উপলক্ষে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় গেটে দুটি বিলবোর্ড উদ্বোধন করেন পিডিজি শহীদ আহমদ চৌধুরী। – বিজ্ঞপ্তি


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: