সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১১ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর প্রতিশ্রুত সোয়া কোটি টাকা পেল জগন্নাথপুর বৃটিশ-বাংলা এডুকেশন ট্রাষ্ট

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি’র প্রতিশ্রুত ৩ কোটি টাকার প্রথম পর্যায়ে ১ কোটি ২৫ লক্ষ টাকা বরাদ্দ পেয়েছে ঐতিহ্যবাহী সংগঠন জগন্নাথপুর বৃটিশ-বাংলা এডুকেশন ট্রাষ্ট। গত সোমবার অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি’র নিকট থেকে সোয়া কোটি টাকার চেক গ্রহণ করেন ট্রাষ্টের সভাপতি আব্দুল আশিক চৌধুরী ও সিনিয়র ফাউন্ডার আলহাজ¦ নুরুল হক লালা মিয়া।

অনুদানের চেক গ্রহণের জন্য সম্প্রতি যুক্তরাজ্য থেকে দেশে আসেন এ দুই ট্রাষ্টি। প্রতিশ্রুত টাকার প্রথম পর্যায়ে সোয়া কোটি টাকার চেক প্রদান করায় প্রধানমন্ত্রী এবং অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ট্রাষ্টের এ দুই কর্মকর্তাসহ সকল ট্রাষ্টিবৃন্দ। তারা অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।

১৯৯৯ সালে প্রতিষ্ঠিত জগন্নাথপুর বৃটিশ-বাংলা এডুকেশন ট্রাষ্টের বর্তমান ট্রাষ্টি ১৫৭ জন। এলাকার শিক্ষা ও সামাজিক উন্নয়নে এ ট্রাষ্ট নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বরাদ্দকৃত টাকা দিয়ে জগন্নাথপুরে একটি রিসোর্স সেন্টার স্থাপন করা হবে। খুব শীঘ্রই রিসোর্স সেন্টারের নির্মাণ কাজ শুরু হবে। এই রিসোর্স সেন্টারের মাধ্যমে কম্পিউটারসহ কারিগরী শিক্ষা টিচার্স ট্রেনিংয়ের কার্যক্রম শুরু করা হবে। এ জন্য সকল ট্রাষ্টি ও জগন্নাথপুরের সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেছেন ট্রাষ্টের সভাপতি আব্দুল আশিক চৌধুরী। – বিজ্ঞপ্তি


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: