সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ৭ সেকেন্ড আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পুরুষ খেলোয়ারদের জন্য গর্বিত তাপসী

বিনোদন ডেস্ক:: ভারতের হকি খেলোয়ার সন্দিপ সিং এর জীবনী নিয়ে নির্মিত হয়েছে ‘শর্মা’ নামের একটি সিনেমা। আসছে ১৩ জুলাই মুক্তি পাবে এটি। পুরোদমে শুরু হয়েছে সিনেমাটির প্রচারণা। আজ সোমবার সিনেমাটির নায়িকা তাপসী পানু টুইট করে জানিয়েছেন তার এই সিনেমাতে অভিনয়ের অভিজ্ঞতার কথা। ভারতের পুরুষ হকি খেলোয়ারদের নিয়ে গর্ব করেছেন তিনি।

টুইট বার্তায় অভিনেত্রী তাপসী পানু বলেন, ‘ছবিতে চরিত্রের প্রয়োজনে আমাকে জার্সি পরতে হয়েছে। আমি যখন জার্সি পরেছি তখন আমার মনে কেমন যেন পরিবর্তন ঘটতে শুরু করে। আমি চিন্তা করতে শুরু করলাম আর বুঝতে পারলাম এই জার্সিই খেলোয়ারদের ওপর দ্বায়িত্ব অর্পণ করে। আমি আশ্চর্য হয়েছি এই ভেবে যে, আমাদের খেলোয়াররা মাঠের মধ্যে কীভাবে এই চাপ নিয়ন্ত্রণ করেন এবং দেশের সম্মানে বিজয় ছিনিয়ে আনেন। এজন্য আমাদের পুরুষ হকি দলকে অভিনন্দন জানাই। সত্যিই আমি তাদের জন্য গর্বিত। ‘

‘শর্মা’ একটি হিন্দি শব্দ যার ইংরেজি প্রতিশব্দ ওরিয়র বা যোদ্ধা। বাস্তবিকভাবে খেলোয়ারদের যোদ্ধার ভূমিকা পালন করতে হয়। কেননা, তারাই তো আন্তর্জাতিক অঙ্গনে লড়াই করে দেশের জন্য বিজয় ছিনিয়ে আনেন।

হকির নায়ক সন্দিপ সিংকে নিয়ে নির্মিত ‘শর্মা’ ছবিটি পরিচালনা করেছেন শাদ আলী। ছবিটি প্রযোজনা করেছে ‘সনি পিকচার নেটওয়ার্ক ইন্ডিয়া ’। ছবিটিতে সন্দিপ সিং এর চরিত্রে অভিনয় করেছেন দিলজিৎ দোসাঞ্জ।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: