সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সালমান খানের খালি কণ্ঠের গান ভাইরাল

বিনোদন ডেস্ক:: দাবাং রিলোডেড সফরে গেছেন বলিউড সুপারস্টার সাল্লুভাই ও তার দল। সান জোসিতে তাদের পারফর্মেন্স শেষে সেখানের একটি রুমে বসে ভাইজান খালি গলায় একটি গান গেয়েছেন। ভাইরাল হয়েছে সেই গান।

শোনা যায়, সালমান খানসহ তারকাদের এ দলটির এবারের যাত্রা কানাডার ভ্যানকুভারের উদ্দেশ্যে । তারা সকলেই ভ্যানকুভারে ভ্রমণের জন্য প্রস্তুতি নিচ্ছেন। এদিকে এরই মধ্যে সালমান খান ভ্যানকুভারকে উৎসর্গ করে একটি বিচিত্র ভিডিও শেয়ার করেছেন।ভিডিওটিতে দেখা যায় সালমান খান খুশি মনে একটি গান গাইছেন । এসময় ভাইজানের সঙ্গি ছিলেন মানিশ পাল এবং গুরু রান্ডওয়া।

সকলেই সালমান খানের অভিনয় দেখে অভ্যস্ত। আর তাই তার কন্ঠের গান শুনলে স্বভাবতই যে কেউ কৌতুহল প্রকাশ না করে থাকতে পারবে না। বলিউড তারকা মানিশ পালও নিজেকে তাই স্থির রাখতে পারেনি। তিনি ভাইজানের গানে মুগ্ধ । সালমানের প্রশংসা করে মানিশ পাল বলেন,’ ক্যায়া বাথ হে ভ্যানকুভার! থট আবি,থট প্রা,থট হে সালমান খান !’ ভাইজান তখন মানিশ পালকে বলেন,’ হইছে, হইছে আর উত্তেজনার দরকার নেই। ‘

অতঃপর সালমান খান বলেন,’ কয়দিন পর আজ ভ্যানকুভারে যাত্রার সময় হয়েছে। ‘ ভিডিওটিতে আরও দেখা যায়, সাসমান খান,মানিশ পাল এবং গুরু রান্ডওয়া একসাথে বলছে,’ থোরি দিন পার্, দাবাং দা ট্যুর, রিলোডেড !’ এখানেই কিন্তু শেষ নয়। ৫১ সেকেন্ডের এই ভিডিওটির শেষ পর্যায়ে সোনাক্ষি সিনহাকে দেখা যায়। তিনি হঠাৎ করে ক্যামেরার ফ্রেমে এসে নাচের ভঙ্গিতে পাঞ্জাবি স্টাইলে একটি টুইস্ট করেছেন।

শোনা যাচ্ছে, আজ মঙ্গলবার রাতে তারা ভ্যানকুভারের পেনিকলোসিয়ামে পারফর্মেন্স করবেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: