সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাংবাদিক ইদ্রিছ আলীর উপর হামলার ঘটনায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক :: 
দৈনিক সংবাদ, দৈনিক সবুজ সিলেট ও সিলেটের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল সিলেট ভিউর নিজস্ব ফটোসাংবাদিক ইদ্রিছ আলী কয়েকজন যুবকের হামলায় গুরুতর আহত হয়েছেন।  এরই প্রতিবাদে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভাসহ বিভিন্ন কর্মসূচী পালন করছেন এলাকাবাসী।
খোজ নিয়ে জানা গেছে, ইদ্রিস আলীর উপর হামলার পর থেকেই সাহেবের বাজার এলাকায় উত্তেজনা বিরাজ করছে।  বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ অব্যাহত আছে।  সমাবেশে স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখছেন। বক্তারা ইদ্রিছ আলীর উপর হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রকৃত অপরাধীদের আইনের আওতায় নিয়ে বিচার করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছেন।
এদিকে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ ঘটনাস্থলে উপস্থিত হন। তিনি সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করে আইনের আওতায় তুলে দেওয়া হবে বলে আশ্বস্ত করেন।  বর্তমানে পরিস্থিতি কিছুটা শান্ত রয়েছে বলে জানা গেছে।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ ইদ্রিস আলীর বর্তমান অবস্থার খোজখবর নেন।  এদিকে ইদ্রিস আলীর উপর সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে সিলেট প্রেসক্লাব ও সাহেবের বাজার ব্যবসায়ী সমিতি।
উল্লেখ্য, গতকাল রোববার বিকাল ৪টার দিকে সাংবাদিক ইদ্রিছ আলীর উপর হামলার ঘটনা ঘটে।  বর্তমানে ইদ্রিছ আলী সিলেট এ.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: