সর্বশেষ আপডেট : ১১ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শরীর প্রদর্শন করলেন রোনালদোর গার্লফ্রেন্ড

স্পোর্টস ডেস্ক:: উরুগুয়ের বিরুদ্ধে ফুটবল যুদ্ধে লিপ্ত পর্তুগালের ক্রিশ্চিয়ানো রোনালদো। তার ক্রীড়া নৈপুণ্য, পায়ের কারুকাজ প্রত্যক্ষ করতে মাঠে উপস্থিত গার্লফ্রেন্ড জর্জিনা রড্রিগুয়েজ। মাঠের উত্তেজনা তখন তুঙ্গে। গোল হজম করে বিধ্বস্ত চেহারা রোনালদোর। অন্যদিকে গ্যালারিতে ঘামছেন রড্রিগুয়েজ। ক্যামেরা ঘুরে গেল তার দিকে।
ফটোগ্রাফাররা মুহুর্মুহু ক্লিক মারতে লাগলেন। তাতে দেখা গেল রড্রিগুয়েজ পরে আছেন একটি ‘ট্যাং-টপ’। অন্তর্বাস জাতীয় এক পোশাকে তার শরীরের উপরের অংশের বেশির ভাগ অংশই অনাবৃত। উদ্বিগ্ন রড্রিগুয়েজ তাকিয়ে আছেন মাঠে তার বয়ফ্রেন্ড রোনালদোর দিকে। তার সঙ্গে রাশিয়ার সোচিতে অবস্থিত ফিশ্ট অলিম্পিক স্টেডিয়ামে বক্সে যোগ দিয়েছেন রোনালদোর মা ডলোরেস ও রোনালদোর ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়র (৮)। ওই স্টেডিয়ামে তখন ২৬ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা। আর্দ্রতাও বেশ। কিন্তু অন্যরা যখন শালীন পোশাক পরে আছেন তখন সেই তাপমাত্রায় জর্জিনা রড্রিগুয়েজ (২৪) শরীরকেই যেন অনাবৃত করে প্রদর্শন করছিলেন। তাকে এ সময় যেমনটা দেখাচ্ছিল সে দৃশ্যকে বৃটিশ মিডিয়া ‘স্টানিং’ বলে উল্লেখ করেছে। কারণ, তিনি গায়ের ওপরে থাকা সাদা কোটটি খুলে ফেলেছেন। তখন বেরিয়ে আসে লাল রঙের সংক্ষিপ্ত পোশাকে তার শরীরের উপরের অংশ।

উল্লেখ্য, ক্রিশ্চিয়ানো রোনালদোর চতুর্থ সন্তানের মা এই যুবতী। তাদের এগনেজমেন্ট নিয়ে নানা গুঞ্জন আছে। সেই গুঞ্জনটাও রাশিয়া বিশ্বকাপের সময় প্রবল হয়েছে। কারণ, রড্রিগুয়েজের হাতে দেখা গেছে ৬ লাখ ১৫ হাজার পাউন্ডের ডায়মন্ডের কার্টিয়ের আংটি। এটি কি তবে তার এনগেজমেন্টের! এমন প্রশ্ন উঠছে চারদিক থেকে। কিন্তু উরুগুয়ের কাছে পর্তুগালের হেরে যাওয়া ম্যাচে রড্রিগুয়েজের হাতে ওই আংটিটি আর দেখা যায় নি। উল্লেখ্য, ২০১৬ সালের নভেম্বর থেকে জর্জিনা রড্রিগুয়েজের সঙ্গে রিয়েল মাদ্রিদের তারকা রুনি চুটিয়ে প্রেম করছিলেন। তারই ফলে এক বছর পরে একটি কন্যা সন্তানের জন্ম হয়েছে। তার নাম রাখা হয়েছে অ্যালানা মার্টিনা। রড্রিগুয়েজ স্পেনের রাজধানীতে একটি গুচি স্টোরে কাজ করতেন। তারপর তার ওপর চোখ পড়ে ব্যালন ডি’অর বিজয়ী তারকার।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: