সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৪০ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জ্যাকুলিনের পাগালামির ভিডিও প্রকাশ করলেন সোনাক্ষী!

বিনোদন ডেস্ক:: সুপারস্টার সালমান খান সহ বলিউড তারকাদের একটি দল ‘দাবাং রিলোডেড’ পারফর্মেন্স এর মাধ্যমে আন্তর্জাতিক ভক্তদের বিনোদন দিতে বর্তমানে আমেরিকা অবস্থান করছেন। সেখানে তারা ভক্তদের উদ্দেশ্যে কিছু ছবি এবং ভিডিও পোস্ট করছেন। তেমনি সোনাক্ষী সিনহার প্রকাশ করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে কয়েকজন নামি দামি বলিউড তারকাকে।

সোনাক্ষী সিনহা সেখানকার মজার কিছু মুহূর্ত ধারণ করে সেগুলো তার ইনস্ট্রাগ্রাম একাউন্টে শেয়ার করেছেন। এমনি একটি ভিডিওতে দেখা যায়, জ্যাকুলিন ফার্নান্দেজের নানা রকম পাগলামি। জ্যাকুলিন কৌতুহলী হয়ে এখানে নিজেকে তুলে ধরেছেন।

সোনাক্ষী সিনহা ইতোমধ্যে দুইটি ভিডিও শেয়ার করেছেন। যার একটি নিয়ে আলোচনা করা হয়েছে। কি আছে অপর ভিডিওটিতে? অবশ্য ভিডিওটিতে তেমন আহামরি কিছু নেই। মেকাপের গ্রীনরুমে বসে সোনাক্ষি ভিডিওটি ধারণ করেন। ভিডিওটিতে সোনাক্ষি সিনহাকে বলতে শোনা যায়,’ আপনারা কি কেউ বলতে পারেন এখানে কি হচ্ছে? ‘ পাশাপাশি দেখা যায়, জ্যাকুলিন প্রপস পরিধানে ক্যাটরিনা কাইফকে সাহায্য করছে।

‘দাবাং রিলোডেড’ সফরে ভাইজানের সঙ্গি হয়েছেন ক্যাটরিনা কাইফ, জ্যাকুলিন ফার্নান্দেজ, সোনাক্ষী সিনহা,ডেইজি শাহ,মানেশ পাল,বাদশা এবং গুরু রান্ডওয়ার মতো তারকারা। প্রিয় তারকারা ‘দাবাং রিলোডেড’ সফরে নিজেকে কিভাবে উপস্থাপন করছেন এবং কোন পারফরমেন্স করছেন তা জানার তাদের প্রোফাইলে ভক্তদের উঁকি ঝুকি চলছেই।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: