সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ১২ সেকেন্ড আগে
বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আগে যেতে না দেয়ায় প্রাইভেট কারের চালককে এমপির ছেলের মারধর

আন্তর্জাতিক ডেস্ক:: মাঝ রাস্তায় প্রাইভেট কার থামিয়ে অপর প্রাইভেট কারের চালককে টেনে-হেঁচড়ে বের করে এনে মারধর করলেন এক এমপির ছেলে। রাস্তায় এমপির ছেলের গাড়িকে আগে যেতে না দেয়ায় তাকে মারপিট করা হয়। গত মাসে ভারতের রাজস্থানে এ ঘটনাটি ঘটলেও সম্প্রতি ভিডিও প্রকাশ হয়।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) রাজস্থানের সাংসদ ধন সিং রাওয়াতের ছেলে রাজা রাস্তার মাঝে এক প্রাইভেট কারের চালককে বের করে কিল-ঘুষি ও চড় মারেন। এ ঘটনার দৃশ্য সিসিটিভি ক্যামেরায় ধরা পরেছে; যা ক্ষমতার অপব্যবহারের আরেকটি নমুনা।

গাড়ি ওভারটেক করতে না দেয়ায় এমপির ছেলে ক্ষিপ্ত হন বলে অভিযোগ করেছেন মারধরের শিকার চালক। ভিডিওতে দেখা যায়, এমপির ছেলে রাজা দ্রুত গতিতে তার মারুতি-সুজুকি গাড়ি অপর একটি প্রাইভেট কারকে ওভারটেক করেন। পরে মাঝ রাস্তায় গাড়ি থামিয়ে নেমেন আসেন রাজা।

ওই গাড়ির চালককে টেনে বের করে এনে চড়-থাপ্পর মারতে থাকেন। এসময় এমপির ছেলের সঙ্গে থাকা আরো দুই তরুণও চালককে মারধর করেন। ভারতীয় সংবাদসংস্থা এএনআই বলছে, গত ১ জুন রাজস্থানের বানসওয়ারা বিদ্যুৎ কলোনি এলাকায় এ ঘটনা ঘটেছে।

মারধরের শিকার চালক নীরব উপাধ্যায় বলেন, আমি ওয়ান-ওয়ে সড়ক ধরে গাড়ি নিয়ে যাচ্ছিলাম। যে কারণে তাদের ওভারটেক করার সুযোগ দেয়া সম্ভব হয়নি। আমার শুধু এই একটি যুক্তি আছে। আমি কোনো মামলা দায়ের করতে চাই না। তারা সাত থেকে আটজন ছিল।

রাজস্থানের এই এমপির ছেলে বিরুদ্ধে এখন পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি। পুলিশের উপ-পরিদর্শক চন্দন সিং বলেন, অভিযুক্ত ব্যক্তি রাজনৈতিক নেতার ছেলে বা যে কেউ হোক না কেন আমরা তা বিবেচনা করবো না। তবে আমরা এখন পর্যন্ত কোনো মামলা পাইনি।

ANI

@ANI

: Banswara BJP MLA Dhan Singh Rawat’s son Raja, thrash a man after he (man) allegedly did not let his (Raja’s) vehicle pass in Banswara’s Vidyut Colony. He overtakes the man’s car, blocks the way & thrashes him. (CCTV Footage of June 1, 2018)

এসআইএস/আরআইপি




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: