সর্বশেষ আপডেট : ৩৮ মিনিট ২ সেকেন্ড আগে
রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দিল্লিতে একই পরিবারের ১১ জনের মরদেহ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের রাজধানী দিল্লির একটি বাড়িতে একই পরিবারের ১১ জন সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার সকালে দিল্লির বুরাতিতে এ ঘটনা ঘটে। মরদেহগুলোর মধ্যে ৭ জন নারীর এবং বাকি চারজন পুরুষ।

মৃতরা হলেন বয়স্ক একজন নারী, তার দুই ছেলে, দুই ছেলের স্ত্রী ও পাঁচ সন্তান এবং বয়স্ক ওই নারীর মেয়ে। বয়ঃবৃদ্ধ নারীর তৃতীয় ছেলে ছত্তিশগড়ের একজন সিভিল ইঞ্জিনিয়ার।

ইন্ডিয়া ট্যুডের প্রতিবেদনে বলা হয়, মৃতদের সবার চোখ বাঁধা ছিল এবং ঝুলন্ত ছিলেন। মৃতদের কয়েকজনের হাতও বাঁধা ছিল। পরিবারটির গুরুদুয়ারার কাছে একটি মুদির দোকান আছে এবং তারা ফার্নিচারের ব্যবসা চালাত। এক প্রতিবেশি তাদের এ অবস্থায় দেখে পুলিশকে খবর দিলে বিষয়টি জানাজানি হয়।

স্থানীয়রা বলছেন, শনিবার রাত পৌনে বারটার দিকে মুদি দোকানটি বন্ধ করা হয়। রোববার সকালে এক প্রতিবেশি দুধ কিনতে গেলে দোকানটি বন্ধ দেখতে পান। তবে দোকানের মালিকের বাড়ির গেট খোলা থাকায় তিনি বাড়িতে দোকানের মালিককে ডাকতে যান। এ সময় তিনি ওই পরিবারের ১১ জনকে ভেন্টিলেশনের তার দিয়ে ঝুঁলে থাকতে দেখে পুলিশকে খবর দেন।

এ ঘটনায় পুলিশ ওই জায়গার সিসিটিভির ফুটেজ সংগ্রহ করেছেন। পরিবার সদস্যদের সম্পর্কে বিস্তারিত জানতে মৃতদের আত্মীয়দের খবর দেয়া হচ্ছে। ঘটনাটি গণআত্মহত্যা নাকি খুন করে ঝুঁলিয়ে রাখা হয়েছে, পুলিশ সে বিষয়টি তদন্ত করে দেখছে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: