সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৩৪ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেষের পথে বাপ্পি-অপুর ‘শশুরবাড়ি জিন্দাবাদ ২’

বিনোদন ডেস্ক:: এই রোদ, এই বৃষ্টি সময়টা এমন। এরই মধ্যে শুক্রবার (২৯ জুন) থেকে এফডিসিতে শুরু হয়েছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমার শুটিং। দেবাশীষ জানালেন, আগামী ১০ জুলাই শেষ হবে এই লটের শুটিং। আর এই লটের শুটিংয়ের মধ্য দিয়েই শেষ হবে সিনেমার গল্পের দৃশ্যায়ন, বাকি থাকবে সিনেমার গান।

এরই মধ্যে এই লটের শুটিংয়ে অংশ নিয়েছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, রেবেকাসহ আরও অনেকেই। আর সোমবার (২ জুলাই ) থেকে বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস শুরু করবেন এই লটের শুটিং।

সিনেমাটি নিয়ে দেবাশীষ বিশ্বাস বলেন, ‘আমার সিনেমার শুটিং প্রায় শেষের দিকে। কাহিনীর দৃশ্যায়ন শেষ হলেই শুরু করবো গানের শুটিং। আমার আগের ছবিগুলোর মতো এই ছবিরও সব গানের শুটিং করবো দেশেই।’

দেবাশীষ আরও বলেন বিশ্বাস বলেন,‘একশত ভাগ দেশের সিনেমা হবে এটি। আমার বিশ্বাস শ্বশুর বাড়ি জিন্দাবাদ যেভাবে মানুষের মন জয় করেছেন, ছবিটির সিকুয়্যালও সবাইকে মুগ্ধ করবে।’ ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমা প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

প্রায় সতের বছর আগে দেবাশীষ বিশ্বাস নির্মাণ করেছিলেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি। রিয়াজ-শাবনুর অভিনীত সিনেমাটি সেই সময় সুপার ডুপার হিট হয়েছিল। এর পরে অনেক সময় গড়িয়েছে। গত বছরের শেষের দিকে দেবাশীষ ঘোষণা দেন এই ছবির সিকুয়্যাল বানাবেন। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এর নায়ক নায়িকা হিসেবে দেবাশীষ বেছে নেন সময়ের জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী ও নায়িকা অপু বিশ্বাসকে।

উল্লেখ্য, নন্দিত চলচ্চিত্রকার দিলীপ বিশ্বাসের পুত্র দেবাশীষ বিশ্বাস। স্বভাবতই তিনি হেঁটেছেন বাবার পথ ধরে চলচ্চিত্রের আঙ্গিনায়। নির্মাতা হিসেবে দেবাশীষের অভিষেক হয় ২০০২ সালে ‘শ্বশুরবাড়ী জিন্দাবাদ’ চলচ্চিত্র দিয়ে। এরপর বেশ লম্বা বিরতি নেন তিনি। ২০১৩ সালে বানালেন নিজের দ্বিতীয় ছবি ‘শুভবিবাহ’। তৃতীয় ছবি হিসেবে নির্মাণ করেন দুই নবাগত আরেফিন শুভ ও আইরিনকে নিয়ে ‘ভালোবাসা জিন্দাবাদ’। গত বছর মুক্তি পায় তার পরিচালিত ‘চল পালাই’ সিনেমাটি। এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন শিপন ও তমা মির্জা।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: