সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নোংরা গাড়িতে কী এসব! করলটা কে?

নিউজ ডেস্ক:: শহরের এখানে-সেখানে একটু ঘোরাফেরা করলে কিছু গাড়ি ঠিকই চোখে পড়বে যেগুলো একেবারে নোংরা।কোনো গ্যারেজের পাশে অবহেলায় পড়ে থাকা বিশাল পিকআপ ভ্যান হতে পারে।কিংবা অযত্নে চালানো কোনো গাড়ি। যাদের সচল গাড়িটা নোংরা থাকে, ধরেই নেয়া যায় তারা বেশ অলস।না হলে কেউ নিজের গাড়ি এ অবস্থায় রাখে! কিন্তু মালিক যদি নিজের গাড়ি এভাবেই রাখেন তো কার কী? বেশিরভাগের কোনো মাথাব্যথা না থাকলেও কারো না কারো কাছে তো ঠিকই অসহ্যকর হয়ে ওঠে। তার প্রমাণ অবশেষ মিলেছে।

প্রতিদিনের মতো একরাতে ময়লা গাড়িগুলো রাস্তায় রেখে ঘুমালেন চালক।কিন্তু পরদিন সকালে উঠেই চক্ষু ছানাবড়া।এটা কীভাবে সম্ভব! মস্কো-ভিত্তিক অঙ্কনশিল্পী নিকিতা গোলুবেভ দেখালেন জাদু।নোংরা গাড়িগুলোকে তিনি একেবারে ভিন্ন চেহারা দিয়ে দিলেন।এদের গায়ে ময়লা লেগে থাকলেও ময়লাই শিল্পকর্মের উপকরণ হয়ে উঠলো।নোংরামি ভাবটাও একেবারে উধাও! গাড়িগুলোর চেহারায় আসলো ভিন্নমাত্রা।

আধোয়া গাড়িগুলোকে রীতিমতো শিল্পকর্মে রূপ দিলেন তিনি।এর আগেও তিনি বিভিন্ন প্রজেক্ট নিয়ে কাজ করেছেন।তবুও এটা বিশেষ কিছু তো বটেই।শ্রম খাটিয়ে করা জিনিসগুলো হয়তো কয়েক ঘণ্টাই টিকবে।মস্কোর আশপাশের নোংরা গাড়ির মালিকগুলো সকালে উঠেই চমকে গেলেন! এর কিছু নমুনা নিচের ছবিগুলোতে দেখে নেয়া যাক।

সূত্র: বোরড পাণ্ডা




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: