সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘প্রধানমন্ত্রীর মিটিংয়ে আসবো কখনও ভাবতে পারিনি’

নিউজ ডেস্ক:: ‘আমরা যারা তৃণমূলে রাজনীতি করি, তারা গণভবনে প্রধানমন্ত্রীর মিটিংয়ে আসবো কখনও ভাবতে পারিনি’। এর আগে সুযোগ পায়নি। এখানে এসে বেশ ভালোই লাগছে। বলছিলেন ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার পাহেরাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুর রহমান।

শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে চট্টগ্রাম, সিলেট, রাজশাহী ও বরিশাল বিভাগের ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও দল সমর্থিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের নিয়ে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

ওই বর্ধিত সভায় আমন্ত্রিত হয়ে এসেছেন ষাটোর্ধ আওয়ামী লীগ নেতা। ১৯৭৭ সাল থেকে সক্রিয়ভাবে আওয়ামী লীগের রাজনীতি করে আসছিলেন তিনি। বিগত চার দশক আওয়ামী লীগের রাজনীতির করলেও এবারই প্রথম গণভবনে আসার সুযোগ পেয়েছেন এই তৃণমূল নেতা।

মো. আব্দুর রহমান জাগো নিউজকে বলেন, আমরা যারা তৃণমূলে রাজনীতি করি, তারা গণভবনে প্রধানমন্ত্রীর মিটিংয়ে আসবো ভাবতে পারিনি। নেত্রী ডেকেছেন খুশি হয়েছি। আমাদের রাজনীতি আরও বেগবান হবে, উৎসাহিত হবে।

রাজশাহী বিভাগের বগুড়ার শাজাহানপুর উপজেলার ৯ নম্বর ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ৪ ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান মিলিয়ে মোট ২২ জন নেতা গণভবনে আসার ডাক পেয়েছেন।

তাদের একজন ওমর ফারুক। উপজেলার গোহাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জীবনে প্রথম গণভবনে আসার সুযোগ পেয়ে আনন্দিত।

তিনি বলেন, অনেকেই আসছেন দলের টানে, অনেকেই নেত্রীকে দেখার জন্য। এখানে আসার পর অনেক ভালো লাগছে। আগামী নির্বাচন নিয়ে নেত্রী নির্দেশনা দেবেন। আমাদের কাজ আরও গতিশীল হবে। আগের চেয়ে বগুড়ায় আওয়ামী লীগের অবস্থান ভালো।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: