সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৬ সেকেন্ড আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফল ঘোষণা না হওয়া পর্যন্ত নেতাকর্মীদের মাঠে থাকতে হবে

নিউজ ডেস্ক:: বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, ভোটের অধিকার ফিরিয়ে আনতে সব ভেদাভেদ ভুলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

তিনি বলেন, ভোটাররা যাতে নিশ্চিন্তে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সেদিকে নেতাকর্মীদের খেয়াল রাখতে হবে। ভয়ভীতি উপেক্ষা করে ভোটের দিন নির্বাচনী ফলাফল ঘোষণা না হওয়া পর্যন্ত নেতাকর্মীদের মাঠে থাকতে হবে।

শনিবার বেলা ১১টার দিকে নগরীর পশ্চিম কাউনিয়া মজিবর রহমান সরোয়ারের বাসভবনে অনুষ্ঠিত কর্মীসভায় এসব কথা বলেন বিএনপির মেয়র প্রার্থী।

মজিবর রহমান সরোয়ার বলেন, গাজীপুর সিটি নির্বাচনে নানা অনিয়ম, কারচুপি, নৌকার পক্ষে সিল মারা ব্যালট পেপার সরবরাহসহ কেন্দ্র দখলের বিভিন্ন ঘটনা ঘটেছে। তবে বরিশাল সিটি নির্বাচনে ঐক্যবদ্ধভাবে নেতাকর্মীরা নির্বাচনের মাঠে সক্রিয় থেকে কাজ করতে পারলে ভোট ডাকাতির সাহস পাবে না কেউ। ভোট কারচুপি ঠেকাতে নির্বাচনের দিন ভোট কেন্দ্রে প্রহরীর মতো দায়িত্ব পালন করতে হবে। তা হলে বিএনপির বিজয় কেউ ছিনিয়ে নিতে পারবে না।

কর্মীসভায় বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য আবুল হোসেন খান, মহানগর বিএনপি উপদেষ্টা নুরুল আলম ফরিদ, মহানগর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক, মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, মহানগর বিএনপি যুগ্ম সম্পাদক আনায়ারুল হক তারিন ও জেলা বিএনপি সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহিন প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: