সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
রবিবার, ২৬ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোবাইল নিয়েই ব্যস্ত স্ত্রী, বিচ্ছেদ চান স্বামী

আন্তর্জাতিক ডেস্ক:: স্ত্রী সারাদিন মোবাইল নিয়েই ব্যস্ত থাকেন। সামাজিক মাধ্যমেই সময় কাটান। এই অভিযোগে দিল্লির একটি পরিবার আদালতে বিচ্ছেদের মামলা দায়ের করেছেন ৩০ বছর বয়সী নরেন্দ্র সিং। আদালত নরেন্দ্রর আবেদন গ্রহণ করেছে বলে শুক্রবার তার আইনজীবী নিশ্চিত করেছেন।

মাত্র এক বছর আগে বিয়ে হয়েছে তাদের। নরেন্দ্রর দাবি, বিয়ের পর দিন থেকেই মোবাইলে বুঁদ হয়ে থাকতেন স্ত্রী। সংসারের দিকে কোনও খেয়ালই রাখতেন না। এমনকি স্বামীকেও সঙ্গ দিতেন না। স্ত্রীর বিরুদ্ধে একাধিক পুরুষের সঙ্গে রাত জেগে চ্যাটিংয়ের অভিযোগ এনেছেন নরেন্দ্র।

তার দাবি, এবিষয়ে স্ত্রীকে কিছু বললেই তিনি খেপে যেতেন। উল্টো হুমকি দিতেন নরেন্দ্রকে। শুধু তাই নয়, বাবা-মা বা পরিবারের জন্য যাতে নরেন্দ্র খরচ না করেন তা নিয়ে চাপাচাপি করতেন তার স্ত্রী। যদিও সব অভিযোগ উড়িয়ে দিয়েছেন ওই নারীর আইনজীবী। তাদের দু’জনকে নিয়ে কাউন্সেলিংয়ের নির্দেশ দিয়েছেন আদালত।

এই ঘটনায় বিস্মিত হয়ে দিল্লির ওই আদালতের এক ‘ম্যারেজ কাউন্সেলর’ বলেন, আগে বিয়ে ভাঙার কারণ হিসেবে পণ দেওয়া-নেওয়া, পারিবারিক কলহ, সম্পত্তি সংক্রান্ত বিবাদ-এগুলো বেশি শোনা যেত। সামাজিক মাধ্যমে আসক্তির কারণে বিয়ে ভাঙা এখনকার নতুন ট্রেন্ড। নতুন এই প্রবণতার কারণে পরিবারগুলো আজ ভাঙনের মুখে বলে উদ্বেগ প্রকাশ করেছেন দিল্লি হাইকোর্টের বিচারপতি হিমা কোহালি।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: