সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রধানমন্ত্রীর সঙ্গে জাহাঙ্গীরের সাক্ষাৎ

নিউজ ডেস্ক:: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

শনিভার সকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এ সময় গাজীপুর মহানগর আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

জাহাঙ্গীর আলম নৌকার বিজয়ের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। প্রধানমন্ত্রী নবনির্বাচিত মেয়র ও নৌকাকে বিজয়ী করায় গাজীপুরবাসীকে অভিনন্দন জানান।

শেখ হাসিনা বলেন, ’গাজীপুরের জয়ে এটাই প্রমাণ হয়েছে আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে, আওয়ামী লীগ যখন কোনো কিছু অর্জন করার জন্য দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হয়, তখন কেউ তাকে বাধা দিয়ে থামিয়ে রাখতে পারে না।

প্রধানমন্ত্রী বলেন, ’আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলেই বিজয় অর্জিত হয় সেটা আবার প্রমাণিত হয়েছে এবং এই বিজয়ই ভবিষ্যৎ বিজয়ী হবার পথ দেখাবে।’

এ সময় দলীয় শৃঙ্খলা বজায় রাখার ওপর গুরুত্বারোপ করে তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, ‘দলের মধ্যে এবার কোনো বিভেদ ছিল না। এ ধারা বজায় রাখত পারলে জাতীয় নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হতে পারবে।’

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের ফলাফল বুধবার (২৭ জুন) ঘোষণা করা হয়। নির্বাচনের রির্টানিং অফিসার রকিব উদ্দিন মন্ডল শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে নির্বাচনী কার্যালয়ে নির্বাচনের এ ফলাফল ঘোষণা করেন।

এতে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম ৪ লাখ ১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার পেয়েছেন ১ লাখ ৯৭ হাজার ৬১১ ভোট। মোট প্রদত্ত ভোটের হার শতকরা ৫৭ দশমিক ২ ভাগ।

এর আগে মঙ্গলবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। নির্বাচনে ৫৭টি ওয়ার্ডের ৪২৫টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়। ৮ ঘণ্টা ভোটগ্রহণ চলাকালীন বিভিন্ন কেন্দ্রে অপ্রীতিকর কিছু ঘটনা ঘটলেও সম্পন্ন হয়েছে শান্তিপূর্ণভাবেই




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: