সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ৫০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে আ’লীগ নেতা ফারুক মিয়া হত্যার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ

ছাতক সংবাদদাতা:: ছাতকে বিয়ের আগের রাতেই গ্রেফতার হয়েছে আহসান হাবিব(২৭) নামের এক যুবক। সে উপজেলার পুরান মৈশাপুর গ্রামের গোলাম কিবরিয়ার পুত্র। বৃহস্পতিবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

শুক্রবার তার বিয়ের দিন-তারিখ ধার্য্য ছিল। বিয়ের সকল আয়োজনও সম্পন্ন করা হয়েছিল। পুলিশের হাতে গ্রেফতার হওয়ার কারনে তার এ বিয়ে পন্ড হয়ে যায়। ছাতকের বহুল আলোচিত আওয়ামীলীগ নেতা ফারুক মিয়া হত্যাকান্ডে জড়িত সন্দেহে পুলিশ তাকে গ্রেফতার করেছে। ছাতক থানার ওসি আতিকুর রহমান আটকের কথা স্বীকার করে জানান, জিজ্ঞাসাবাদের জন্য আহসান হাবিবকে আটক করা হয়েছে। আলোচিত ফারুক হত্যাকান্ডের ঘটনায় থানা ও আদালতে দু’টি মামলা দায়ের করা হয়েছে।

বুধবার সুনামগঞ্জ আদালতে ১০ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী রেহেনা বেগম। এ দিকে মঙ্গলবার রাতে থানার এসআই অরুপ সাগর বাদী হয়ে তড়িগড়ি করে এ ঘটনায় অজ্ঞাতনামাদের বিরুদ্ধে অপর মামলাটি দায়ের করেন। এ দু’টি মামলা যুক্ত করে তদন্তের জন্য থানা পুলিশকে নির্দেশ দিয়েছেন আদালত। এ ব্যাপারে নিহতের স্ত্রী রেহেনা বেগম জানান, ৩দিন মামলা নিয়ে থানা পুলিশের কাছে ধর্না দিয়েছি। কিন্তু পুলিশ মামলা নেয়নি। পরে বাধ্য হয়ে আদালতে মামলা দায়ের করেছি। থানার ওসি আতিকুর রহমান আসামীদের রক্ষা করতেই মঙ্গলবার রাতে আমাদের অজ্ঞাতে থানায় একটি মামলা রুজু করে হত্যাকান্ডটি ভিন্নখাতে প্রবাহিত করার পায়তারা করছেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: