সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে দিন-দুপুরে ডাকাতি, আহত ১

মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারের রাজনগরে দিন দুপুরে সদর ইউনিয়নের গ্রাম রাজনগরের প্রবাসী জালাল মিয়ার বাড়িতে ডাকাতির ঘটনাটি ঘটে ।। বাড়ির পূরুষ সদস্য ছিলেন জুমার নামাজে। আলিয়া বেগম (৫০) নামে একজন মাত্র নারীই ছিলেন বাড়িতে। এই সুযোগে তিনটি মোটরসাইকেলে করে কয়েকজন যুবক ঘরে ঢুকে আলমারী ভেঙ্গে ১৫ ভরি স্বর্ণালংকার নগদ ২০ হাজার লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতেরা ওই নারীকে চাকু দিয়ে হাত কেটে দেয়। এতে তিনি অজ্ঞান হয়ে যান। তাকে প্রথমে রাজগনগর ও পরে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনো জ্ঞান না ফেরায় আতঙ্কে আছে ওই নারীর পরিবার।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার সদর ইউনিয়নের গ্রাম রাজনগরের কুয়েত প্রবাসী জালাল মিয়া ও তার দুই ছেলে কুয়েতে রয়েছেন। এক ছেলে জাহাঙ্গীর আলম (৩০) বাড়িতে থাকেন। শুক্রবার দুপুরে তিনি বাড়ির পাশের জামে মসজিদে জুমার নামাজ পড়তে যান। এ সময় তিনটি মোটরসাইকেলে একর একদল লোক তাদের বাড়িতে ঢোকে। ডাকাত দল ঘরে ঢুকার পর আলিয়া বেগম ছেলে জাহাঙ্গির আলমকে ফোন করেন। জাহাঙ্গির আলম বলেন, তিনি মসজিদে ফোন রিসিভ করার সঙ্গে সঙ্গে শুধু তিনি নাম ধরে ডাকা দেয়ার পর আর কোন শব্দ করতে পারেন নি। সঙ্গে সঙ্গে তিনি বাড়িতে চলে আসে। এসে দেখতে পান তার মা রক্তাত্ব অস্থায় ঘরের মেজেতে পড়ে আছেন। তাকে প্রথমে রাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আলিয়া বেগমের জ্ঞান ফেরেনি। জাহাঙ্গির আলম আরো বলেন, তিনটি মোটরসাইকেলে করে এসেছিল বলে আশে পাশের শিশুরা দেখেছে। ডাকাতেরা আলমারী ভেঙ্গে ১৫ ভরি স্বর্ণালংকার ও নগদ ২০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে রাজনগর থানার ওসি শ্যামল বণিক, ইউপি সদস্য দেলওয়ার হোসেন ঘটনাস্থলে যান।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, খবর পেয়ে ওই বাড়িতে গিয়েছি। মহিলা কীভাবে জ্ঞান হারিয়েছেন তা এখনো বলা যাচ্ছে না। স্বর্ণ ও নগদ টাকার ব্যাপারে বলেন, তারা বলছেন তবে, আমরা বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: