সর্বশেষ আপডেট : ২২ মিনিট ১৯ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দ্বিতীয় রাউন্ডে সৌভাগ্যের জার্সি পরে খেলবে আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক:: নাইজেরিয়ার বিপক্ষে বাঁচা-মরার লড়াইয়ে জেতার পর, দ্বিতীয় রাউন্ডের ম্যাচেও একই জার্সি পরে খেলবে আর্জেন্টিনা। আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে এই তথ্য। শনিবার ফ্রান্সের বিপক্ষে দ্বিতীয় রাউন্ডের ম্যাচে কেমন জার্সি ও অন্যান্য সরঞ্জামাদি ব্যবহার করবেন মেসিরা তা জানিয়েছে এএফএ।

নিজেদের হোম জার্সি তথা আকাশী-নীলের মধ্যে সাদা রঙের জার্সি পরেই খেলবে আর্জেন্টিনা। সাথে শর্টস ও অন্যান্য সরঞ্জাম থাকবে কালো রঙের। অন্যদিকে প্রতিপক্ষ ফ্রান্স খেলবে গাঢ় নীল রঙের জার্সি ও সাদা রঙের শর্টস পরে। আর্জেন্টাইন গোলরক্ষকের গায়ে থাকবে কমলা জার্সি, ফ্রান্সের গোলরক্ষক পরবেন সোনালী রঙের জার্সি।

এখনো পর্যন্ত বিশ্বকাপে নীল-সাদা জার্সির সাথে কালোর শর্টসের জার্সিটিই আর্জেন্টিনার জন্য পয়মন্ত হিসেবে প্রমাণিত হয়েছে। প্রথম ম্যাচে কালো জার্সি পরে আইসল্যান্ডের সাথে ড্র করেছিল দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। ক্রোয়েশিয়ার বিপক্ষে নীল-সাদা জার্সি গায়ে জড়ালেও, সেদিন শর্টস ছিল সাদা রঙের। ম্যাচের ফল ছিল ০-৩ গোলের হার।

তবে নাইজেরিয়ার বিপক্ষে নীল-সাদা জার্সির সাথে কালো রঙের শর্টস পরেই শ্বাসরুদ্ধকর জয় পায় তারা। ২-১ গোলে পাওয়া জয়ের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও সেই জার্সি পরে খেলবে আর্জেন্টিনা।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: