সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪২ সেকেন্ড আগে
বুধবার, ২১ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্লু-হোয়েল গেমে জিতলে তবেই বিয়ে

বিনোদন ডেস্ক:: ব্লু-হোয়েল গেমে জিতলে তবেই বিয়ে। ঠিক এমনই শর্তই যেনো পাত্রের দিকে ছুঁড়ে দিয়েছেন পাত্রি। সজল খুব শান্ত ও বিনয়ী ছেলে। বাবা-মায়ের একমাত্র ছেলে হওয়ায় তাদের কথামতো বিয়ে করার জন্য পাত্রী দেখতে যান। অনতিকে দেখতে গিয়ে পছন্দ করেন। বিয়ের কথা পাকাপাকি হওয়ার আগে অনতির ইচ্ছেমতো নিজেকে সাহসী হিসেবে তুলে ধরার চেষ্টা করেন সজল। ব্লু-হোয়েল গেমের মতো সব চ্যালেঞ্জিং ধাপ দেন অনতি। সেখানে জিতলে অনতি বিয়ে করবেন সজলকে।

গেমের প্রতিটি ধাপে সজলকে নানান ঝামেলায় ফেলতে থাকেন অনতি। যেমন, নীচে ঘুমানো, তার প্রসাধনীর জিনিসপত্র নিয়ে পেছনে পেছনে ঘোরা, হাত দিয়ে মুখে তুলে খাবার খাওয়ানো, রোদে ছাতা নিয়ে পেছনে থাকা ছাড়াও নানান সব ঘটনার জন্য বেচারা সজল ত্যক্ত-বিরক্ত হয়ে যান। কিন্তু তিনি জিততেই চান। এক পর্যায়ে ঘটে লোমহর্ষক ঘটনা। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘গেমারু’।

মিজানুর রহমান বেলালের লেখা নাটকটি পরিচালনা করেছেন সাহেল সুমন। নাটকটির প্রধান দুইটি চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, সালহা খানম নাদিয়া। এতে বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শবনম পারভীন, খলিলুর রহমান কাদেরী, খায়রুল আলম টিপু, স্বপ্না শেখ প্রমুখ। আরটিভিতে শনিবার রাত ৮টায় প্রচার হবে নাটকটি।



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: