সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৯ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে এক যুবকের মৃতদেহ উদ্ধার

শ্রীমঙ্গল প্রতিনিধি:: শ্রীমঙ্গলে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।  ২৯ জুন শুক্রবার সকালে উপজেলার সদর ইউনিয়নের মোহাজেরাবাদ পশ্চিম পাড়ায় বেগুন বাড়ী সড়কের পাশে হামিদুল ইসলামের লেবু ও আনারসের বাগান হতে মুখের মধ্যে কাপড়ের গিট্টুসহ হাত-পা বাধা অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়। মৃতদেহের হাত-পা, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে লাঠির আঘাতের চিহ্ন পাওয়া গেছে। নিহতের নাম জুয়েল রানা (২৪)। সে বেগুনবাড়ী এলাকার জাহের উদ্দীনের ছেলে।

এলাকাবাসী জানায়, জুয়েল বিষামনি এলাকায় শচিন্দ্র বৈদ্যের মার্কেটে বিকাশ, ফ্লেক্সিলোড, কম্পিউটার ডাউন লোডের ব্যবসা করতো। সে প্রতিদিন রাত দুইটা তিনটার দিকে বাড়িতে ফিরতো। ঘটনার দিন ২৮ জুন বৃহস্পতিবার রাতের কোন এক সময় বাড়ী ফেরার পথে কে বা কারা তাকে মেরে ফেলে রেখে চলে যায়। শুক্রবার সকালে পথচারীরা মৃতদেহটি দেখতে পেয়ে একে অন্যকে খবর দিতে শুরু করে। পরে স্থানীয়রা শ্রীমঙ্গল থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহ করে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
নিহতের পিতা জাহের উদ্দীন বলেন, জুয়েলের সাথে এলাকায় কিংবা ব্যবসাহিক কোন শত্রুতা ছিলো না। তবে তার স্ত্রীরর সাথে পারিবারিক একটি সমস্যা নিয়ে ইতোপূর্বে তার শ্বশুড়বাড়ীর লোকজনদের সাথে কলহ বাধে বলে জানান তিনি।
শ্রীমঙ্গল থানার এসআই কামাল হোসেন বলেন, নিহত জুয়েলকে মাথায় ও কপালে আঘাত করে এবং গলায় শ্বাস রোধ করে মারা হয়েছে বলে স্থানীয়দের কাছ থেকে জানা গেছে। এ ব্যপারে তাৎক্ষনিক একটি সাধারণ ডায়েরী (নং-১৮৯২, তাং-২৯/০৬/১৮) করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: