সর্বশেষ আপডেট : ৪৯ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কয়লা আমদানীকারক গ্রুপের বার্ষিক সাধারণ সভা সম্পন্ন

সিলেট কয়লা আমদানীকারক গ্রুপের ২০১৭-১৮ইং সালের বার্ষিক সাধারণ সভা গতকাল বৃহষ্পতিবার সকাল ১১টায় গ্রুপের প্রধান কার্যালয়ে অনুষ্টিত হয়।
সভায় গ্রুপের সম্মানিত সভাপতি এমদাদ হোসেনের সভাপতিত্বে ও গ্রুপের সাধারণ সম্পাদক চন্দন সাহা সভা পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন মৌওলানা আব্দুল করিম।
সভার প্রথমেই গ্রুপের ২০১৭-১৮ইং সালের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন গ্রুপের সাধারণ সম্পাদক চন্দন সাহা।
বার্ষিক প্রতিবেদনের উপর আলোচনায় অংশগ্রহণ করেন মো. আব্দুল মালিক মারুফ, সৈয়দ কামাল উদ্দিন, মো. শাহ আলম, মো. ফয়জুর রহমান, কলন্দর আলী, মো. সাজ্জাদুর রহমান, মো. আতিক হোসেন, ফটিক চন্দ্র সাহা প্রমুখ। আলোচকবৃন্দ একটি সুন্দর বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করায় সাধারণ সম্পাদক মহোদয়কে ধন্যবাদ জানান। সভায় আলোচনা ও পর্যালোচনা ক্রমে প্রতিবেদন সর্বসম্মতিতে গৃহিত হয়।
গ্রুপের ২০১৬-২০১৭ইং সালের অডিটকৃত হিসাব পেশ করেন গ্রুপের অর্থ-সম্পাদক মো. মঈন উদ্দিন। উক্ত অডিট রিপোর্টের উপর আলোচনা ও পর্যালোচনা ক্রমে সর্বসম্মতিতে তা গৃহিত হয়। গ্রুপের অর্থ-সম্পাদক মো. মঈন উদ্দিন ২০১৮-২০১৯ইং সালের গ্রুপের সম্ভাব্য বাজেট উপস্থাপন ও অনুমোদনের জন্য পেশ করেন। বাজেটের উপর আলোচনা ও পর্যালোচনা ক্রমে সর্বসম্মতিতে তা গৃহিত হয়।
সভায় ২০১৭-২০১৮ইং সালের হিসাব নিরীক্ষার জন্য অডিটর নিয়োগ ও পারিশ্রমিক নির্ধারণ সংক্রান্ত বিষয়ে সভায় আলোচনা করা হয়। আলোচনা ও পর্যালোচনা ক্রমে সর্বস্মতিতে পূর্বের ন্যায় গ্রুপের ২০১৭-২০১৮ইং সালের হিসাব নিরীক্ষার জন্য অডিটর এম আহমদ এন্ড কোং, চাটার্ড একাউন্টেন্টস্ কে হিসাব নিরীক্ষক নিযোগ দানের সিদ্ধান্ত গৃহিত হয় এবং সর্বসম্মতিতে -৮,৫০০/- টাকা পারিশ্রমিক নির্ধারণ করা হয়।
নির্বাচনী বোর্ডের চেয়ারম্যান মো. কলন্দর আলী গ্রুপের ২০১৮-২০ইং সালের জন্য নির্বাচিত কার্যকরী কমিটির সদস্যদের নাম ও পরিচয় ঘোষনা করেন । এ সময় উপস্থিত ছিলেন নির্বাচনী আপীল বোর্ডের চেয়ারম্যান আব্দুল মালিক মারুফ।
সভাপতি মো. এমদাদ হোসেন উপস্থিত সকল সদস্যগনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। ভবিষ্যতে কয়লা আমদানীর স্বার্থে সকলের সহযোগীতা কামনা করে সভার কাজ সমাপ্ত ঘোষনা করেন। ষভা শেষে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়। দি সিলেট চেম্বার অব কমার্স এনড ইন্ডাষ্টির সভাপতিসহ নেতৃবৃন্দ, বিভিন্ন ব্যাংক কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: