সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ন্যায় বিচারের স্বার্থে বিপদগ্রস্ত মানুষের সাহায্যে সাংবাদিকদের এগিয়ে আসতে হবে –বিচারপতি মো. নিজামুল হক

বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস ট্রাস্ট (ব্লাস্ট) এর মুখ্য আইন উপদেষ্টা এবং বাংলাদেশ সুপ্রীম কোর্ট, আপীল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি, বিচারপতি মো. নিজামুল হক বলেছেন, অপরাধের শিকার ব্যক্তির পরিচয় সম্পর্কিত সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সংবাদপত্রের মালিক এবং সাংবাদিকদের এক হতে হবে। ন্যায় বিচারের স্বার্থে বিপদগ্রস্ত মানুষের সাহায্যে এগিয়ে আসার মাধ্যমে সংবাদ পত্র উল্লেখযোগ্য ভূমিকা পালন করতে পারে।
তিনি গতকাল বৃহস্পতিবার নগরীর আম্বরখানাস্থ একটি অভিজাত হোটেলে দুপুর ২টায় বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস ট্রাস্ট (ব্লাস্ট) সিলেট ইউনিটের উদ্যোগে সংক্ষুব্ধ ব্যক্তির পরিচয় প্রকাশ ও সুরক্ষা বিষয়ক সাংবাদিক এবং ব্লাস্ট ম্যানেজমেন্ট কমিটির সাথে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস ট্রাস্ট (ব্লাস্ট) সিলেট ইউনিটের সভাপতি ও সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ লালা’র সভাপতিত্বে মতবিনিময় সভা বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক আজিজ আহমদ সেলিম, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী।
ব্লাস্ট সিলেট ইউনিটের কো-অডিনেটর এডভোকেট মো. ইরফানুজ্জামান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে সভার উদ্দেশ্যে প্রেক্ষাপট তুলে ধরে বক্তব্য রাখেন ব্লাস্ট কেন্দ্রীয় কার্যালয়ের এডভোকেসি ও কমিউনিকেশন এর উপ-পরিচালক মাহবুবা আক্তার। দৃশ্যমান উপস্থাপনা করেন ব্লাস্ট কেন্দ্রীয় কার্যালয়ের এডভোকেসি ও ক্যাপাসিটি বিল্ডিং উপদেষ্টা এডভোকেট তাজুল ইসলাম। সারমর্ম উপস্থাপন করেন ব্লাস্ট সিলেট ইউনিটের সহ সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মো. আব্দুল কুদ্দুস।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট এম.এ খালিক, এডভোকেট এ.কে.এম শমিউল আলম, সিনিয়র মহিলা আইনজীবী জয়ন্তী শ্যাম চৌধুরী, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, সহ সভাপতি এম.এ হান্নান, অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আব্দুল মুহিত দিদার, সাংবাদিক মনিরুজ্জামান মনির, নূর আহমদ, সাইফুর রহমান তালুকদার প্রমুখ। এছাড়াও ব্লাস্টের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: