সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ১৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঐক্য ন্যাপ সভাপতি পংকজ ভট্টাচার্য্য সিলেট আসছেন শুক্রবার

ঐক্য ন্যাপ কেন্দ্রিয় সভাপতি ও মুক্তিযুদ্ধকালীন ন্যাপ সিপিবি’র যৌথ গেরিলা বাহিনীর ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা পংকজ ভট্টাচার্য্য শুক্রবার (২৯ জুন) সিলেট আসছেন। ঐদিন তিনি নগরীর শহীদ সোলেমান হলের সাহিত্য আসর কক্ষে জেলা ঐক্য ন্যাপ আয়োজিত কর্মী সম্মেলন ও সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রিয় প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল মোনায়েম নেহেরু।

পরদিন ৩০জুন শনিবার বেলা ১২ টায় তিনি সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে জেলা ঐক্য ন্যাপ আয়োজিত কর্মী সম্মেলন ও মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন। এদিকে, কর্মী সম্মেলনকে সামনে রেখে জেলা ঐক্য ন্যাপের এক সভা বুধবার অনুষ্ঠিত হয়।

জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুবল পালের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস বাবুলের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা সাংগঠনিক সম্পাদক দেবব্রত রায় দিপন, দি এইডেড হাইস্কুলের সহকারি প্রধান শিক্ষক সমীরণ পুরকায়স্থ, অবসরপ্রাপ্ত ব্যাংকার মোহিনী রঞ্জন তালুকদার, গোপেন্দ্র সমাজপতি, সবিতা পুরকায়স্থ, নির্মল চন্দ্র ধর রুনু, কুমার গণেশ পাল, ও মীর আনসার আহমদ প্রমুখ।

কর্মী সমাবেশ সফলের লক্ষ্যে প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিকস মিডিয়া, দলের সকল নেতাকর্মী, প্রগতিশীল সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের প্রতি যথাসময়ে উপস্থিত কামনা করেছেন জেলা সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুস বাবুল। বিজ্ঞপ্তি।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: