সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৭ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মার্সেলোর চোটের জন্য দায়ী রাশিয়ার বিছানা: চিকিৎসক

স্পোর্টস ডেস্ক:: সার্বিয়াকে ২-০ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই পরের রাউন্ডে উঠে গেছে ব্রাজিল।দ্বিতীয় রাউন্ডে মেক্সিকোর বিপক্ষে ম্যাচের আগে মার্সেলোকে নিয়ে বড় দুশ্চিন্তাই ভর করেছিল কোচ তিতের মাথায়।সার্বিয়ার বিপক্ষে ম্যাচে মাত্র ১০ মিনিটের মাথায় পিঠের চোটে মাঠ ছাড়তে হয় রিয়াল মাদ্রিদ ডিফেন্ডারকে।আর মার্সোলোর ‘রহস্যজনক ইনজুরির’ জন্য রাশিয়ার বিছানাকে দায়ী করেছেন ব্রাজিল দলের চিকিৎসক।

ডক্টর রদ্রিগো লাসমারের বিশ্বাস মস্কোর হোটেলে ব্রাজিল দলের কক্ষগুলোতে যে বিছানা দেয়া হয়েছে মার্সেলোর ইনজুরির জন্য সেটি দায়ী।তিনি বলেন, ‘সমস্যটা মূল্যায়নের জন্য যদিও এটি খুব কম সময়।স্টেডিয়ামের ফিজিওথেরাপি চিকিৎসায় মার্সেলো খুব ভালো সাড়া দিয়েছে। তবে আরো ২৪ ঘন্টা পর রোগ নির্ণয় প্রক্রিয়া শেষে ভালোভাবে বলা যাবে।’

চোট যতটা গুরুতর ভাবা হয়েছিল তত গুরুতর নয়।পিঠে হালকা একটু টান লেগেছিল—এতটুকুই।দ্বিতীয় রাউন্ডে মেক্সিকোর বিপক্ষে ম্যাচের আগেই সুস্থ হয়ে যাবেন মার্সেলো—মনে করা হচ্ছে এমনটাই।ওদিকে মার্সেলো নিজের ইনস্টাগ্রামে জানিয়েছেন,বিশ্বকাপে বাকি ম্যাচগুলো খেলার স্বপ্ন এখনো বহাল তবিয়তেই বেঁচে আছে তাঁর। দ্রুতই সুস্থ হচ্ছেন তিনি।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: