সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ১২ সেকেন্ড আগে
সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েলে রণবীর?

বিনোদন ডেস্ক:: বলিউডের সিনেমা ইতিহাসে এক অনন্য সিনেমার নাম ‘থ্রি ইডিয়টস’।দর্শকমনে তুমুল জনপ্রিয়তা কিংবা বক্স অফিসে ঝড়, সবমিলে এই সিনেমা একটি ইতিহাস। শুধু ভারত নয়, এই সিনেমার প্রভাবে প্রভাবিত হয়েছে বিশ্বের আরো অনেক দেশের দর্শক।বলা হয়ে থাকে, বলিউডের সর্বকালের সেরা সিনেমাগুলোর মধ্যে অন্যতম ‘থ্রি ইডিয়টস’।

২০০৯ সালে মুক্তি পাওয়া ‘থ্রি ইডিয়টস’ সিনেমাটি পরিচালনা করেন রাজকুমার হিরানি।এতে অভিনয় করেন সুপারস্টার আমির খান, শারমান যোশি, আর মাধবন ও কারিনা কাপুর।অনেক দিন ধরেই এই সিনেমার সিক্যুয়েল নির্মাণের জন্য দর্শকরা আবেদন জানাচ্ছিলেন।অবশেষে সেই অনুরোধ রাখছেন নির্মাতা হিরানি। লিখছেন ‘থ্রি ইডিয়টস’ সিনেমার সিক্যুয়েলের চিত্রনাট্য।

আর এই পর্বের জন্য অন্যতম চমকপ্রদ খবর হচ্ছে, ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েলে থাকতে পারেন বলিউডের রাইজিং সুপারস্টার রণবীর কাপুর।যিনি এরই মধ্যে বিভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শক ও সমালোচকদের মন জয় করে নিয়েছেন।

সম্প্রতি রণবীর অভিনয় করেছেন সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’তে।আর এই সিনেমাটি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি।অর্থাৎ রণবীরের অভিনয় দক্ষতা সম্পর্কে ভালো করেই জানেন হিরানি। তাইতো ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েলের জন্য তিনি নতুন চরিত্রে রণবীরকে ভাবছেন।

এই প্রসঙ্গে রণবীর জানান, রাজু (রাজকুমার হিরানীর ডাক নাম) স্যার আমার সঙ্গে দেখা করেছেন।তিনি ‘থ্রি ইডিয়টস’-এর জন্য নতুন অভিনয় শিল্পী অথবা নতুন কাস্টিংয়ের কথা ভাবছেন।আমি সবসময় তার সঙ্গে কাজ করতে চাই।তিনি ভারতের বিখ্যাত একজন নির্মাতা।তিনি কঠোর পরিশ্রমী, সহজবোধ্য এবং সাধারণ মানুষ, যার ইচ্ছাই দর্শকদের বিনোদন দেওয়া।তিনি পুরস্কার, সমালোচক ও বন্ধুদের জন্য সিনেমা নির্মাণ করেন না।সিনেমা নির্মাণের পেছনে তার ইচ্ছে থাকে বড় অংশের দর্শকদের সঙ্গে যোগাযোগ স্থাপন করা।

বলিউডে এই বিষয়টি নিয়ে এখন অনেক গুঞ্জন চলছে। সব কিছু ঠিক থাকলে ‘থ্রি ইডিয়টস রিটার্নস’’-এ অভিনয়ের ঝলক দেখাতে চলেছেন রণবীর।আমির, মাধবনদের সঙ্গে নতুন কোনো বন্ধুত্বের গল্প তৈরি হবে তাকে নিয়ে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: