সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ১৭ সেকেন্ড আগে
সোমবার, ১৯ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে পেইভ এম্বাসাডর ও কো-অর্ডিনেটরদের বিভাগীয় সভা ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত

শ্রীমঙ্গল সংবাদদাতা:: নির্বাচন কেন্দ্রিক দ্বন্দ সহিংসতা পরিহার তথা সামাজিক সম্প্রীতি ও মর্যাদা রক্ষায় কাজ করছে (PAVE-PEOPLES AGAINST VIOLENCE IN ELECTIONS) এরই ধারাবাহিকতায় শ্রীমঙ্গলে পেইভ এম্বাসাডরদের বিভাগীয় সভা ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়। শনিবার (২৩ জুন) শ্রীমঙ্গলস্থ গুহ রোডে অবস্থিত বাংলাদেশ বাংলাদেশ টি এস্টেট এসোসিয়েশনের হলরুমে সকাল থেকে দিনব্যাপী এই মিটিং ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় অংশগ্রহন করেন কুমিল্লার লাকসাম, হবিগঞ্জ, ব্রাহ্মনবাড়িয়া ও শ্রীমঙ্গলের পিস এম্বাসাডর ও কোঅর্ডিনেটরগণ।

‘দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশ’এর আয়োজনে ও সার্বিক সহযোগিতায় দিনব্যাপী উক্ত সভাটি পরিচালনা করেন দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশের রাজশাহী বিভাগের বিভাগীয় কোঅর্ডিনেটর জনাব শশাঙ্ক বরণ রায়। উপস্থিত ছিলেন পেইভ প্রোগ্রামের ফিল্ড কোঅর্ডিনেটর মায়মুনা আক্তার রুবি, দি হাঙ্গার প্রজেক্ট-বাংলাদেশের সিলেট বিভাগের বিভাগীয় কোঅর্ডিনেটর আব্দুল হালিম এবং এরিয়া কোঅর্ডিনেটর নাজমুল হোসেন।

অনুষ্ঠানে অংশ নিয়ে লাকসাম উপজেলার এম্বাসাডর বিকাশ চন্দ্র সাহা বলেন “রাজনৈতিক দলগুলোর মধ্যে সম্প্রীতি রক্ষা এবং হিন্দু-মুসলিম তথা সামাজিক সম্প্রীতি ও মর্যাদা বজায় রাখতে পেইভ সদস্যরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

পেইভ শ্রীমঙ্গল এর কোঅর্ডিনেটর সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ বলেন, এখনো বিশ্বের বিভিন্ন দেশের তুলনায় আমাদের দেশে সামাজিক সম্প্রীতি এখন যথেষ্ট ভালো। সেই সম্পপ্রীতি ধরে রাখতে হবে। দুয়েকটি শয়তানদের কারণে আমরা সে ধংস করে দিতে পারিনা। পেইভের এ কার্যক্রম আশা করি মানুষদের মধ্যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং সামাজিক সম্প্রীতি এগিয়ে যাবে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: