সর্বশেষ আপডেট : ৫১ মিনিট ৪১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘কূটকৌশলের নির্বাচন গ্রহণযোগ্য নয়’

নিউজ ডেস্ক:: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে কূটকৌশলের আশ্রয় নেয়া হয়েছে যা কখনই গ্রহণযোগ্য নয় বলে জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি আ স ম আবদুর রব ও সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন।

সদ্য সমাপ্ত গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন প্রসঙ্গে এক বিবৃতিতে তারা এ কথা বলেন। বুধবার (২৭ জুন) জেএসডি সাংগঠনিক সম্পাদক এস এম আনছার উদ্দিন স্বাক্ষরিত এ বিবৃতি গণমাধ্যমে পাঠানো হয়।

বিবৃতিতে তারা বলেন, গাজীপুর সিটিতে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের কোনো প্রতিফলন ঘটেনি। অবাধে ভোটাধিকার প্রয়োগের কোনো বাস্তবতাও ছিল না। বরং সরকার, প্রশাসন ও দলীয় ক্ষমতার প্রভাব খাটিয়ে নির্বাচন নিয়ন্ত্রণ এবং বিজয় নিশ্চিতে যা যা প্রয়োজন সবই সুচারুভাবে সম্পন্ন করা হয়েছে। বাইরে সুনসান ভিতরে গড়বড়ের কূটকৌশল গণতান্ত্রিক চেতনাকে নির্বাসিত করেছে। প্রজাতন্ত্র থেকে জনগণের অংশগ্রহণকে বিচ্ছিন্ন করেছে-যা মুক্তিযুদ্ধের বাংলাদেশে গ্রহণযোগ্য নয়।

বিদ্যমান ব্যবস্থার পরিবর্তন করে জনগণের অভিপ্রায়ের ভিত্তিতে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে আন্দোলন-সংগ্রাম গড়ে তোলার জন্য সব গণতান্ত্রিক দল, মত ও সংগঠনসমূহের প্রতি আহ্বান জানিয়েছেন নেতারা।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: