সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন বাব-বেটা

বিনোদন ডেস্ক:: ছোট পর্দার জনপ্রিয় মুখ অপূর্বর আজ জন্মদিন। মজার ব্যাপার হল একই দিনে তার ছেয়ে আয়াশের ও জন্মদিন। সুন্দর এই দিনটিতে ভক্তদের শুভেচ্ছা একই সঙ্গে ভাসছেন বাপ-বেটা। সোস্যাল মাধ্যমে অসংখ্য মানুষ তাদের জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন।

নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অপূর্ব। তাদের ঘর আলোকিত করে এসেছে তাদের ছেলে ‘জায়ান আয়াশ ফারুক’। বাবা জিয়াউল ফারুক অপূর্ব জন্মেছিলেন ১৯৮৫ সালের ২৭ জুন। আর ছেলে আয়াশের জন্ম তারিখ ২৭ জুন ২০১৪। আজ ২৭ জুন, বাবা ছেলের জন্মদিন।

অপূর্ব বলেন, ‘আগে জন্মদিনটা ছিলো শুধুই আমার। আর এখন জন্মদিনটা আমার একমাত্র সন্তান আয়াশেরও। তাই জন্মদিন নিয়ে এক অন্যরকম ভালোলাগা কাজ করে। আয়াশের মায়ের নানা পরিকল্পনা থাকে। আবার আয়াশও দিনটা অনেক আনন্দে কাটায়। জন্মদিনে সবার কাছে দোয়া চাই যেন পিতা পুত্র একসঙ্গে ভালোভাবে দিনটি কাটাতে পারি। ’

উল্লেখ্য, এবারের ঈদে অপূর্ব অভিনীত আলোচিত নাটকগুলোর মধ্যে আছে জাকারিয়া শৌখিনের ‘জলসা ঘর’, মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘আনমনে তুমি’, আশফাক নিপুণ পরিচালিত ‘হয়তো তোমার কাছেই যাবো’ । বর্তমানে কোরবানি ঈদের নাটক নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন এই অভিনেতা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: