সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নেইমারের সেরাটা আসছে : সার্বিয়াকে ব্রাজিল কোচের হুঁশিয়ারি

স্পোর্টস ডেস্ক:: পায়ের হাড় ভেঙে তিনটি মাস মাঠের বাইরে ছিলেন নেইমার। চোট থেকে সেরেই বিশ্বকাপের মতো বড় মঞ্চে। এখন পর্যন্ত গ্রুপর্বের দুটি ম্যাচই খেলেছেন, তবে শতভাগ ফিট অবস্থায় নয়। তবে কি এবারের বিশ্বকাপে পিএসজি সুপারস্টারকে আসল রূপে দেখা যাবে না? ব্রাজিল কোচ তিতের বিশ্বাস, সার্বিয়ার বিপক্ষে ম্যাচেই সেরা নেইমারকে পাওয়া যাবে।

চোট কাটিয়ে ফেরার পর বিশ্বকাপের ঠিক আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলেছেন নেইমার। ক্রোয়েশিয়া আর অস্ট্রিয়ার বিপক্ষে দুই ম্যাচেই গোল পেয়েছিলেন। বিশ্বকাপে প্রথম ম্যাচে সাফল্য না পেলেও কোস্টারিকার বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ইনজুরি টাইমে দারুণ এক গোল করেছেন ব্রাজিল দলের সেরা তারকা। এটাকে ভীষণ ইতিবাচক দিক মনে করছেন তিতে।

আজ গ্রুপপর্বের শেষ ম্যাচে সার্বিয়ার বিপক্ষে খেলতে নামবে ব্রাজিল। পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা যে ম্যাচটি ড্র করলেই উঠে যাবে দ্বিতীয় রাউন্ডে। প্রথম ম্যাচের চেয়ে দ্বিতীয় ম্যাচে নেইমারকে তুলনামূলক ভালো খেলতে দেখা গেছে। তিতে মনে করছেন, সেরাটা তিনি দিতে পারবেন সার্বিয়ার বিপক্ষে ম্যাচ থেকেই ।

দলের তারকা ফরোয়ার্ডকে নিয়ে ব্রাজিল কোচ বলেন, ‘নেইমার সেরে উঠার প্রক্রিয়ায় আছে (চোট থেকে)। সে প্রকৃতি প্রদত্ত খেলোয়াড়। তবে তার সাধারণ সামর্থ্যের বাইরে ধরলে, সে এমন খেলার কথা নয়। ধীরে ধীরে সে ভালো করছে। যদি আপনি গত দুই ম্যাচের অবস্থা দেখেন, সে কিন্তু বেশ উন্নতি করেছে। সম্ভবত আগামী ম্যাচেই সেরাটা দেখাবে। তবে আমরা পুরো দায়িত্ব তার কাঁধে দেব না।’

জাতীয় দলের হয়ে নেইমারের সাফল্য ঈর্ষণীয়ই বটে। ৮৭ ম্যাচে তিনি করেছেন ৫৬ গোল। ব্রাজিলের সর্বকালের সেরা গোলদাতার তালিকায় দ্বিতীয় স্থানে থাকা রোনালদোর থেকে মাত্র ৬ গোল দূরে আছেন নেইমার। ২১ গোল পেছনে আছেন ফুটবল সম্রাট পেলের।

বয়স তো মাত্র ২৬, সামনে অনেকটা সময় পড়ে আছে নেইমারের। একটা সময় স্বদেশী কিংবদন্তী পেলেকেও তিনি ছাড়িয়ে গেলে অবাক হওয়ার কিছু থাকবে না।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: